Bengali SerialHoop Plus

Biswajit Ghosh: মিতুলকে ভুলে নতুন সিরিয়ালে ‘ইন্দ্রবাবু’, বিপরীতে কামব্যাক করছেন এই নায়িকা!

বিনোদন ডিজিটাল হয়ে গেলেও এখনো মা কাকিমাদের কাছে দৈনন্দিন বিনোদন বলতে সিরিয়ালের (Television Serial) গুরুত্বই থাকবে সবথেকে বেশি। আর যেকোনো বিনোদনের ক্ষেত্রেই দর্শকরা হলেন লক্ষ্মী। বিশেষ করে টেলিভিশন ধারাবাহিকের ক্ষেত্রে সবথেকে গুরুত্বপূর্ণ হল টিআরপি, যেটা বিচার হয় কোন সিরিয়াল দর্শকরা কত বেশি বা কম দেখছেন। বর্তমানে পরিস্থিতি এমনি হয়েছে যে টিআরপিতে সামান্য হেরফের হলেও হয় স্লট বদল হচ্ছে সিরিয়ালের, আর তারপরেও টিআরপি না বাড়লে বন্ধ করে দেওয়া হচ্ছে ধারাবাহিক। আবার কখনো কখনো ব্যতিক্রম হয়ে টিআরপি থাকা সত্ত্বেও শেষ হয়ে যায় সিরিয়াল। সেক্ষেত্রে যদি বিপক্ষ চ্যানেলের ধারাবাহিক দীর্ঘদিন ধরে স্লট লিডার হয় তাহলে বন্ধ করে দেওয়া হতে পারে পিছিয়ে পড়া সিরিয়ালটি।

গত বছর বহু ধারাবাহিক বন্ধের মুখ দেখেছে সব চ্যানেল মিলিয়ে। এ বছরও শুরু থেকেই বেশ কিছু ধারাবাহিক শেষ হওয়ার খবর শোনা যাচ্ছে। ইতিমধ্যেই জি এবং স্টার জলসায় বেশ কয়েকটি নতুন সিরিয়াল শুরু হয়েছে। ঘোষণা হয়েছে আরো কিছু নতুন ধারাবাহিকের। অতি সম্প্রতি স্টারে ‘বঁধুয়া’ নামে একটি নতুন সিরিয়াল শুরু হতে চলার খবর জানা গিয়েছে। পিছিয়ে থাকল না জি বাংলাও। এই চ্যানেলেও ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালটি শেষ হওয়ার খবর এক রকম পাকা হয়েই গিয়েছে। এবার শোনা গেল, নতুন সিরিয়ালও নাকি আসতে চলেছে এই চ্যানেলে।

জানা যাচ্ছে, নতুন সিরিয়ালের হাত ধরে জি এর পর্দায় আবারো ফিরতে চলেছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। শেষবার এই চ্যানেলেই ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। বিপরীতে ছিলেন আরাত্রিকা মাইতি, যাঁকে বর্তমানে দেখা যাচ্ছে ‘মিঠিঝোরা’ সিরিয়ালে। এবার নতুন ধারাবাহিক নিয়ে কামব্যাক করছেন বিশ্বজিৎও। শোনা যাচ্ছে, তাঁর বিপরীতে নাকি এবার দেখা মিলবে অভিনেত্রী জেসমিন রায়ের।

এই মুহূর্তে সান বাংলা চ্যানেলে ‘অন্য বসন্ত’ সিরিয়ালে অভিনয় করছেন জেসমিন। তবে সম্প্রতি নাকি নতুন ধারাবাহিকের জন্য লুক সেট করতে গিয়েছিলেন তিনি। যদিও সবটাই এখনও রয়েছে গুঞ্জনের পর্যায়ে। এখনো পর্যন্ত চ্যানেল বা অভিনেতা অভিনেত্রীদের তরফে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

Related Articles