Hoop PlusTollywood

Monami Ghosh: গোলাপি রঙের শাড়িতে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, ফের ভাইরাল মনামী!

মনামী ঘোষ (Monami Ghosh) বেড়াতে যেতে পছন্দ করেন। ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকের পর মনামীকে আর ছোট পর্দায় দেখা যায়নি। দীর্ঘদিন আগে শেষ হয়েছে স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিং। এরপর থেকে মনামী বারবার ঘুরতে বেরিয়ে পড়েছেন। কখনও তাঁকে দেখা গিয়েছে নর্থ কোরিয়ায় বেড়াতে যেতে। সেখানে নিজের পছন্দের র‌্যামেন নুডলস বানিয়ে খেয়েছেন মনামী। মনের মতো শপিং করেছেন। দেখতে গিয়েছেন নর্থ কোরিয়ার ভিন্টেজ গ্রাম। নর্থ কোরিয়া থেকে ফিরে কিছুদিন কলকাতা ও মুম্বইয়ে কাটিয়ে নিজের ওয়ার্ক কমিটমেন্ট পূরণ করার পর আবারও তিনি পাড়ি দিয়েছেন থাইল্যান্ডে।

থাইল্যান্ড ও নর্থ কোরিয়া উভয় স্থান থেকেই একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মনামী। সব ধরনের পোশাকেই সাবলীল তিনি। তবে বিভিন্ন ধরনের পোশাক পরলেও ঘুরতে গিয়ে মেকআপ করেননি মনামী। তাঁর অনুরাগীদের একাংশ লিখেছেন, মনামীর চোখ দিয়েই তাঁদের নর্থ কোরিয়া ও থাইল্যান্ড দর্শন হয়ে গিয়েছে। থাইল্যান্ড থেকে ফিরেই মাকে নিয়ে কার্শিয়াং বেড়াতে গিয়েছিলেন মনামী। কার্শিয়াং-এর রাস্তায় কোরিয়া থেকে কেনা লং স্কার্ট পরে নজর কেড়েছিলেন তিনি। এবার দীপাবলীর মরসুমে মনামী স্পটলাইট শুষে নিলেন গোলাপি রঙের মাধ্যমে। বর্তমানে মুম্বইয়ে রয়েছেন মনামী।

মুম্বইয়ের বুক থেকে ইন্সটাগ্রামে মনামী শেয়ার করেছেন একগুচ্ছ ছবি। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নিওন পিঙ্ক রঙের নেটের শাড়ি। এই শাড়ির সাথে একই রঙের নেটের ব্লাউজ টিম আপ করেছেন মনামী। ব্লাউজের নেকলাইন ডিপ হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে মনামীর ক্লিভেজ। এই শাড়ির সাথে চুলে বান বেঁধেছেন মনামী। মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো একই শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। দুই কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন তাঁর পছন্দের গোলাপি রঙের কথা।

ফ্যাশন ডিজাইনার রোহিত বর্মা (Rohit Verma), মনামীর সৌন্দর্যের প্রশংসা করেছেন ছবিগুলির কমেন্ট সেকশনে। আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo