BollywoodHoop PlusHoop Viral

Urfi Javed: কোনোরকমে ঢাকা পড়েছে গোপনাঙ্গ, নামমাত্র পোশাকেই হাটের মাঝে উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) নামটি এখন আর কারোর অজানা নয়। হিন্দি টেলিভিশন তারকা হলেও উরফি জাভেদ প্রথম লাইমলাইটে আসেন বিগ বস OTT তে অংশ নেওয়ার পর। শোতে তাঁর ভিন্ন ধরণের পোশাক, ফ্যাশন সেন্স নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতে দেরি হয়নি উরফির। তবে এখন তাঁর জনপ্রিয়তা মূলত বিতর্কের কারণে। লাইমলাইট ধরে থাকার উপায় পেয়ে যেতেই সেটার সদ্ব্যবহার করতে দেরি করেননি উরফি। কিন্তু দিনকে দিন তাঁর পোশাকের পরিমাণ যে হারে কমছে তাতে পাকাপাকি ভাবে বিতর্ককেও সঙ্গী করে ফেলেছেন উরফি।

গতে বাঁধা জীবনের বাইরে চলতেই অভ্যস্ত উরফি জাভেদ। যা স্বাভাবিক, সাধারণ সেটাকেই যেন চ্যালেঞ্জ জানানো স্বভাব তাঁর। নিজের পোশাক পছন্দের জন্য কম বিপদে পড়েননি তিনি। এমনকি ধর্মীয় ফতোয়া জারি হয়েছে তাঁর নামে। পেয়েছেন প্রাণনাশের হুমকিও। কিন্তু উরফিকে নিজের রাস্তা থেকে সরানো যায়নি মোটেই। প্রায় দিনই তাঁর ‘উদ্ভট’ পোশাক উঠে আসে সংবাদ শিরোনামে। তেমনি চর্চায় থাকে উরফির সোশ্যাল মিডিয়া পোস্টও।

দিনে দিনে আরোই বিগড়ে যাচ্ছে উরফির পোশাকের ধরণ। নতুন বছরেও তার ব্যতিক্রম হল না। বছর শুরু হতে না হতেই ভাইরাল হলেন উরফি। তাঁর একটি পোশাক নিয়ে ফের চর্চা শুরু হল সোশ্যাল মিডিয়ায়। তিনি যে আসলে কী পরেছেন সেটাই বুঝে উঠতে পারছেন না অনেকেই। ভাইরাল ভিডিওতে দেখা যায়, চলন্ত সিঁড়ি দিয়ে উঠছেন তিনি। তাঁর উর্দ্ধাঙ্গ ঢাকা নীল জ্যাকেট দিয়ে। কোনো রকমে জ্যাকেটটি দিয়ে ঢাকা রয়েছে তাঁর শরীরের উপরিভাগ। নীচে পড়েছেন একটি স্কার্ট। পাশে তাঁর এক বোনকেও দেখা গেল উরফির। ভিডিওটি ভাইরাল হতেই চর্চা শুরু হয়ে গিয়েছে নেট মাধ্যমে।

প্রসঙ্গত, বিগ বস OTT-র প্রথম সিজনে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন উরফি। তিনিই ছিলেন প্রথম প্রতিযোগী যিনি সর্বপ্রথম বহিষ্কৃত হয়েছিলেন শো থেকে। কিন্তু তাতে আখেরে লাভই হয় উরফির। বিগ বসের ঘরেই তাঁর ভিন্ন ধরণের পোশাক নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। ক্রমে সেটাকেই নিজের স্টাইল বানিয়ে ফেলেন উরফি। পেয়ে যান জনপ্রিয় যদোয়ার আর এখন তো প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই