Bengali SerialHoop Plus

শরীরে নেই কোনো আবরণ, সুইমিংপুলে উষ্ণতার ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী

নাম অলিভিয়া সরকার। এনাকে মা কাকিমারা একবিন্দু সহ্য করতে পারেনা। অবশ্য এর একটা বিশাল কারণ আছে। আসলে ইনি টেলিভিশনের খলনায়িকা। খলনায়িকা মানে হিরোইনের পিছনে লাগা। হিরোইনকে অসন্তুষ্ট করা। অলিভিয়া প্রথম টেলিভিশনের পর্দায় ‘বোঝেনা সে বোঝেনা ‘ধারাবাহিক দিয়ে আত্মপ্রকাশ করেন। কিন্তু এর পরবর্তী ‘সীমা-রেখা’ ধারাবাহিকেসীমারেখা’র টিয়া কিংবা ‘জয়ী’র মালিনী রূপে মা কাকিমাদে মনে রাগ ধরিয়েও মজিয়ে দিয়েছেন নিজের দক্ষ অভিনয়ের গুণে। অলিভিয়াও একটি সংবাদমাধ্যমেভ জানিয়েছেন, ভোলাভালা মিষ্টি নায়িকার চেয়ে কুটিল বদমেজাজি চরিত্রই বেশি পছন্দের চরিত্র অভিনেত্রীর কাছে। তিনি মনে নায়িকার চরিত্রের থেকে নেগেটিভ চরিত্রে অভিনয় বেশি কঠিন।

অলিভিয়ার ভাগ্যের চাকা ঘোরে ওটিটি প্ল্যাটফর্ম হইচই’র ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ এর হাত ধরে। অভিনেত্রীর অন্যরকম ছকভাঙা চরিত্রে অভিনয় করেছেন, তা একাধারে বেশ কঠিন চরিত্রও ছিল। বাঁধাধরা চরিত্রের ইমেজ ভেঙে বেরোতে পেরে বেশ খোজ মেজাজে ছিলেন লাস্যময়ী অভিনেত্রী। য়েছে ঝুলি। মিষ্টি চেহারার ভঙ্গি ভেঙে চুরে যৌবন ভরা যৌনকর্মীর চরিত্রে নিজেকে বিশ্বাসযোগ্য করে তুলতে হয়েছে। তার প্রস্তুতি সহজ ছিল না একেবারেই। আর তাই এই চরিত্রটি অলিভিয়ার কাছে বেশ স্পেশাল। এই চরিত্রে অভিনয় ছিল জটিল অভিনয়ের চ্যালেঞ্জ নিয়েছেন, পেয়েছেন সাফল্য। কুড়িয়ে নিয়েছেন অসংখ্য দর্শকের ভালোবাসা। মন্টু পাইলটের পর আরো একটি হইচইয়ের ওয়েব সিরিজ ব্রেক আপ স্টোরিসে নাম করেছেন অভিনেত্রী। পেয়েছেন বিপুল মানুষের ভালোবাসা।

অভিনেত্রী অলিভিয়া অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। ভক্তদের কীভাবে নিজেদের দিকে আর্কষিত করে রাখতে হয় তা অভিনেত্রী ভালোই জানেন। অভিনয়ে যেমন এক একটা জাল থেকে বেরিয়ে নতুন করে নিজেকে মেলে ধরেছেন ঠিক একইভাবে চরিত্রের রহস্যের মতো বাস্তব জীবনেও দিনের সাথে সাথে আরো বোল্ড রুপে হাজির হয়েছেন অভিনেত্রী। একের পর এক উষ্ণ আবেদনে মোহময়ীকে দেখে পুরুষদের ঘুম উড়িয়ে দিয়েছেন। সম্প্রতি ইনস্টা-তে বেশ কিছু হট ফোটোশুটের কোলাজ ভিডিও শেয়ার করেছেন ‘সেক্সি লেডি’ যা রীতিমতো ভাইরাল হয়।

সম্প্রতি এবার এই মোহময়ী নায়িকা সাহসী ফটোশুটে নিজেকে মেলে ধরেছেন। এবার পুলে সুইম সুট পড়ে বোল্ড লুকে মাত করলেন মন্টু পাইলটের এই অভিনেত্রী। বিনা মেকাপে ভেজা চুলে জলে ভেসে চললেন অলিভিয়া। আর এই পোস্ট শেয়ার হতে না হতে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লাইকের বন্যা বয়ে চলেছে। অবশ্য এই পোস্টের জন্য নানান কটুক্তি শুনতে হয়েছে অভিনেত্রীকে। কিন্তু কুছ পরোয়া নেই অভিনেত্রীর। নিজেই নিজের মত মত্ত অভিনেত্রী। মুহূর্তে অভিনেত্রীর নতুন এই ছবি ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

whatsapp logo