whatsapp channel

Urfi Javed: সমুদ্র সৈকতে গিয়ে বদলে গেলেন উরফি!

প্রায়ই পোশাক বিতর্কে আলোচনার শীর্ষে থাকেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। নানা সময়ে নানা ছকভাঙা পোশাক পরে জনসমক্ষে আসেন উরফি। আর তাতেই বাড়ে বিবাদ। নানা সমালোচনা থেকে শুরু…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

প্রায়ই পোশাক বিতর্কে আলোচনার শীর্ষে থাকেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। নানা সময়ে নানা ছকভাঙা পোশাক পরে জনসমক্ষে আসেন উরফি। আর তাতেই বাড়ে বিবাদ। নানা সমালোচনা থেকে শুরু করে থানায় অভিযোগ অব্দি দায়ের করা হয় তার বিরুদ্ধে। কিন্তু তাতে কি! অর্ধনগ্নতা যেন উরফির এক অবিচ্ছেদ্য অলংকার। কখনো বোল্ড পোশাক, তো কখনো আবার টেপ অথবা সরু ফিতে দিয়ে আব্রু রক্ষা করেই আধুনিক ফ্যাশন ধরে রাখেন এই মডেল। কিন্তু এবার যেন উল্টোপথে হাঁটলেন উরফি।

Advertisements

খোলামেলা পোশাকে উরফি জাভেদ- এ যেন এক সাধারণ দৃশ্য আজকালকার সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার উরফি ধরা দিলেন এক অন্য অবতারে। ঠিক যেন নিজের ফ্যাশনের উল্টোপথে হাঁটলেন এই মডেল। ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে শালোয়ার কামিজ পরিহিতা অবতারেই ধরা দিয়েছেন উরফি। তাও আবার নীল সমুদ্র জলরাশির সামনে প্রথাগত পোশাকে শরীর ঢেকেছেন তিনি। গায়ে আবার ওড়না। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রংয়ের উপর লাল ফ্লোরাল প্রিন্টেড একটি ঢিলেঢালা শালোয়ার কামিজ পরে সমুদ্র সৈকতে হেঁটে বেড়াচ্ছেন উরফি জাভেদ। গায়ে নিয়েছেন ডিপ-মেরুন রংয়ের জলমলে ওড়না। পায়ে হিল তোলা জুতো, খোলা চুল, হাতে মোবাইল। এর ভিডিওতে লেখা, ‘প্যারালাল উইনিভার্সে উরফি’।

Advertisements

কিন্তু সমুদ্র সৈকতের মতো জায়গা, যেখানে খোলামেলা বিকিনি কিংবা মনোকিনি পরে নোনতা বাতাস গায়ে মাখেন সকলেই, সেখানে এমন বিরূপ পোশাক পরে হাঁটছেন কেন উরফি? এই প্রশ্নে এখন শোরগোল পড়েছে নেট দুনিয়ায়। তার ঝলক দেখা গেছে ভিডিওর কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, ‘এই প্যারালাল উইনিভার্স আছে কোথায়? আমি যেতে চাই’; কেউ আবার উরফিকে দেখে চোখ কচলে বলেছেন, ‘এটা কি উরফি জাভেদের দ্বিতীয় সংস্করণ’; আবার কেউ মশকরা করে লিখেছেন, ‘যেখানে এসব পোশাক পরতে হয় সেখানে তো পরে না। এখানে আবার এসব কেন’।

Advertisements

প্রসঙ্গত, প্রায়ই পথেঘাটে হোক বা স্টুডিয়োতে- খোলামেলা পোশাকে দেখা যায় উরফি জাভেদকে। তবে সম্প্রতি কিছুটা পোশাকে বদল এনেছেন উরফি। গত সপ্তাহে বিমানবন্দরে শাড়ি পরে দেখা গিয়েছিল তাকে। আর এবার এই প্রথাগত পোশাক। তাহলে কি শুধরে গেলেন উরফি? এটাই এখন জিজ্ঞাস্য বিষয় সামাজিক মাধ্যমে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা