whatsapp channel

Swastika Dutta: ডিপনেক নীল পোশাকে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, শোভনকে ভুলে খোশমেজাজে ফটোশুট স্বস্তিকার

তথাকথিত হ্যাপি নোটে ব্রেক-আপের পর ইন্সটাগ্রামে ইতিমধ্যেই একে অপরকে আনফলো করেছেন শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। তবে এরপর যেন স্বস্তিকা আরও অনেক বেশি বেপরোয়া। একের পর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

তথাকথিত হ্যাপি নোটে ব্রেক-আপের পর ইন্সটাগ্রামে ইতিমধ্যেই একে অপরকে আনফলো করেছেন শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। তবে এরপর যেন স্বস্তিকা আরও অনেক বেশি বেপরোয়া। একের পর এক ফটোশুট ইন্সটাগ্রামে শেয়ার করছেন তিনি। শেয়ার করেছেন শোভনের প্রাক্তন বান্ধবী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-র সাথে ছবিও। তবে সোমবার স্বস্তিকা ফ্রেমবন্দি হলেন অন্যরকম লুকে।

Advertisements

তাঁর নতুন লুক যথেষ্ট বোল্ড। কলকাতার একটি নামী হোটেলে হয়েছে স্বস্তিকার ফটোশুট। ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত (Abhishek Dutta)-র পোশাকে ফটোশুট করেছেন স্বস্তিকা। নিজেই সেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন স্বস্তিকা। ছবিতে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের বডিকন ড্রেস। ড্রেসটি শিফনের তৈরি। ড্রেসের উপরের অংশে স্লিভ ও নেকলাইনে রাফল ডিজাইন ব্যবহার করে তৈরি করা হয়েছে প্রজাপতির লুক। নেকলাইনে রয়েছে মভ, আকাশি ও গোলাপি সুতোর এমব্রয়ডারি। শর্ট ড্রেসের নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে স্বস্তিকার ক্লিভেজ। শর্ট ড্রেসের নিচের অংশের ডিজাইন অ্যাসিমেট্রিকাল। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন স্বস্তিকা। চোখে ব্যবহার করা হয়েছে সিলভার ও পিঙ্ক শিমারি আইশ‍্যাডো। ঠোঁটে রয়েছে লালচে গোলাপি লিপস্টিকের ছোঁয়া। চিকবোনে ব্যবহার হয়েছে গোলাপি ব্লাশার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের দুই পাশে। এই পোশাকের সাথে স্বস্তিকা টিম আপ করেছেন ন্যুড ব্রাউন শেডের হাই হিলস। কানে রয়েছে জাঙ্ক ইয়ারিংস।

Advertisements

কখনও স্বস্তিকাকে দেখা যাচ্ছে ফটোশুটের জন্য তৈরি হওয়ার সময় মিরর সেলফি নিতে। দুই জন পুরুষ তাঁর পোশাক ঠিক করতে ব্যস্ত। কখনও শুটিংয়ের ফাঁকে মিরর সেলফি তুলেছেন স্বস্তিকা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, স্লাইড শো শুরু হতে চলেছে। এই ক্যাপশনের সাথে স্বস্তিকা জুড়েছেন ঠান্ডায় জমে যাওয়ার ইমোজি। তার সাথে রয়েছে নীল রঙের হার্ট ও প্রজাপতির ইমোজি। নেটিজেনরাও স্বস্তিকার ছবিগুলির প্রশংসা করেছেন।

Advertisements

বর্তমানে স্বস্তিকা জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-য় অভিনয় করছেন। এছাড়াও সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত বাংলা ফিল্ম ‘ফাটাফাটি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements