whatsapp channel

Sourav Ganguly Biopic: রাজি নন রণবীর কাপুর, সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করতে চলেছেন কে!

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র জীবন নিয়ে বহুদিন ধরেই শোনা যাচ্ছিল বায়োপিক বানানোর কথা। গোটা পৃথিবীর বিখ্যাত সেলিব্রিটিদের মধ্যে অন্যতম হয়েও সৌরভ আদ‍্যোপান্ত বাঙালি। ফলে তাঁর চরিত্র পর্দায় ফুটিয়ে…

Avatar

HoopHaap Digital Media

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র জীবন নিয়ে বহুদিন ধরেই শোনা যাচ্ছিল বায়োপিক বানানোর কথা। গোটা পৃথিবীর বিখ্যাত সেলিব্রিটিদের মধ্যে অন্যতম হয়েও সৌরভ আদ‍্যোপান্ত বাঙালি। ফলে তাঁর চরিত্র পর্দায় ফুটিয়ে তোলা যথেষ্ট কঠিন। ফলে বাঙালি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)-কে প্রথমে এই চরিত্রে ভাবা হলেও পরবর্তীকালে সর্বভারতীয় কোনো অভিনেতাকে এই বায়োপিকে সৌরভের চরিত্রে মনোনীত করতে চেয়েছিলেন নির্মাতারা। ফলে বাদ দেওয়া হয় পরমব্রতকে।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

রণবীর কাপুর (Ranbir Kapoor) সৌরভের বায়োপিকে অভিনয় করতে আগ্রহী ছিলেন না। তাঁর অজুহাত ছিল, তিনি ক্রিকেটের তুলনায় ফুটবল বেশি পছন্দ করেন। এরপর শোনা গেল, তাঁর ডেট পাওয়া যাচ্ছে না। এছাড়াও শোনা গিয়েছিল হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর নাম। কিন্তু হৃত্বিক একদম এই চরিত্রে মানানসই নন। ফলে সৌরভের চরিত্রে কাকে দেখা যাবে, তা নিয়ে জল্পনা অব্যাহত। ‘দাদাগিরি’-র মঞ্চেও অনুরাগীরা সৌরভকে প্রশ্ন করেছেন, কাকে দেখা যেতে পারে সৌরভের চরিত্রে!

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

এর মধ্যেই পরিচালক আর. বাল্কি (R.Balki) শুরু করেছেন তাঁর আগামী ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ। তাঁর ফিল্মের মুখ্য চরিত্র এক বাঁহাতি ব্যাটসম্যান। এই চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। এরপরেই বেড়েছে জল্পনা। সৌরভও বাঁহাতি ব্যাটসম্যান। এই ফিল্মের কাহিনীর মূল কেন্দ্রে ক্রিকেট। ফলে অনেকের মনেই প্রশ্ন জাগতে শুরু করেছে, তাহলে এটিই কি সৌরভের বায়োপিক? তাহলে কি সৌরভের চরিত্রে অভিনয়ে করছেন অভিষেক বচ্চন? এমনকি আর.বাল্কি পরিচালিত এই ফিল্মে অভিনয় করছেন একাধিক ক্রিকেটার।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

কিন্তু সত্যিই কি কোনো অভিনেতা পারবেন সৌরভের সেই ঔদ্ধত‍্য নিপুণভাবে পর্দায় ফুটিয়ে তুলতে? প্রশ্ন উঠছে এখানেই। লভ রঞ্জন (Lav Ranjan)-এর প্রযোজনা সংস্থা ‘লভ ফিল্মস’-এর সঙ্গে গত 7 ই সেপ্টেম্বর বায়োপিকের চুক্তি সই করেছেন সৌরভ।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Avatar