BollywoodHoop PlusHoop Viral

Rakhi Sawant: মঞ্চে ওঠার আগে ছিঁড়ে গেল ব্লাউজ, চিৎকার করে উঠলেন রাখি!

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) আপাতত ‘ড্রামা কুইন’ হিসাবেই পরিচিত। তিনি কখন যে কি করবেন, তা আগে থেকে কেউই জানতে পারেন না। ফলে পাপারাৎজিদের ভিড় রাখিকে ঘিরেই থাকে। কখনও জনসচেতনতার বার্তা দেন রাখি, কখনও বা এয়ারপোর্টে দাঁড়িয়ে প্রেমিক আদিল খান দুরানি (Adil Khan Durani)-র জন্য তাঁকে কান্নাকাটি করতে দেখা যায়। এর আগে বারবার রাখির খোলামেলা পোশাক নিয়ে হয়েছে সমালোচনা। তবে এবার ভাইরাল হল তাঁর ওয়ার্ড্রোব ম্যালফাংশনের ভিডিও।

2021 সালে একটি সর্বভারতীয় চ্যানেলের হোলি স্পেশ্যাল অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্স করার কথা ছিল রাখির। কিন্তু মঞ্চে ওঠার আগেই ঘটে গেল বিপত্তি। রাখির পরনে ছিল লেহেঙ্গা-চোলি। কিন্তু হঠাৎই চোলির ফিতে খুলে যায়। এই ঘটনায় অত্যন্ত রেগে গিয়ে চেঁচামেচি শুরু করেন রাখি। তিনি বলেন, এখনও নাচ না শুরু করতেই তাঁর ব্লাউজ ফেটে গেল! এরপর ফ্যাশন ডিজাইনারের উদ্দেশ্যে রাখি বলেন, তিনি কেমন ব্লাউজ বানিয়েছেন যার ফিতে ছিঁড়ে যায়! তবে সমাধান অবশ্য ছিল রাখির কাছেই। তিনি নিজেই বললেন, এবার সেফটিপিন দিয়ে কাজ চালাতে হবে।

কিন্তু পাশাপাশি সেফটিপিন দিয়ে ব্লাউজ আটকালেও নাচের সময় অসুবিধার কথাও জানান রাখি। এমনকি তিনি বলেন, একজন শিল্পীকে কি ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয়, তা সকলের জানা উচিত। কারণ অনেকে মনে করেন, শিল্পীরা নিজেরা বিতর্ক তৈরি করেন। কিন্তু রাখির পক্ষে তাঁর নিজের ব্লাউজ ছেঁড়া সম্ভব নয়। কারণ তাঁর পারফরম্যান্সের জন্য অপেক্ষা করছে গোটা ইউনিট। ফলে ব্লাউজের ফিতে শক্ত হওয়া উচিত ছিল বলে জানান রাখি। তিনি এই ঘটনাকে এক শিল্পীর ট্র্যাজেডি ছাড়া কিছুই বলতে রাজি নন।

এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ রাখিকে সমর্থন করে বলেছেন, মঞ্চে ব্লাউজ ছিঁড়ে গেলে যথেষ্ট অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতেন রাখি। অনেকের মতে, রাখি এই ঘটনা নিয়ে চিৎকার করেননি, তিনি উচিত কথা বলেছেন।