whatsapp channel

Roshni Bhattacharya: রূপের আগুনে ফিদা সকলে, বাংলা ছেড়ে মুম্বই পাড়ি দিচ্ছেন জনপ্রিয় এই নায়িকা

বাংলা থেকে উঠে গিয়ে বি-টাউনে পসরা জমানো অভিনেতা অভিনেত্রী থেকে গায়ক গায়িকা এমনকি টেকনিশিয়ানের তালিকাটা বেশ লম্বা। এই তালিকায় যেমন না উঠে আসে শর্মিলা ঠাকুর (Sharmila Thakur) থেকে রাণী মুখোপাধ্যায়ের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা থেকে উঠে গিয়ে বি-টাউনে পসরা জমানো অভিনেতা অভিনেত্রী থেকে গায়ক গায়িকা এমনকি টেকনিশিয়ানের তালিকাটা বেশ লম্বা। এই তালিকায় যেমন না উঠে আসে শর্মিলা ঠাকুর (Sharmila Thakur) থেকে রাণী মুখোপাধ্যায়ের (Rani Mukherjee) ও বিপাশা বসুর (Bipasha Basu); তেমনই আবার শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) থেকে অরিজিৎ সিং (Arijit Singh) সকলেই বাঙালি। টলিউড থেকে বলিউডে যাত্রার রীতি প্রচলিত রয়েছে বিগত কয়েক দশক ধরেই। আরে এবার এই তালিকায় নাম উঠতে চলেছে বাংলা টেলি জগতের এক জনপ্রিয় নায়িকার। অভিনেত্রী রোশনি ভট্টাচার্যকে (Roshni Bhattacharya) এবার দেখা যাবে হিন্দি প্রজেক্টে।

Advertisements

বাংলা ছোট পর্দার দুনিয়ায় রোশনি ভট্টাচার্য একটি উল্লেখযোগ্য নাম। একাধিক ধারাবাহিকে সাবলীল অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন এই অভিনেত্রী। বর্তমানে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র নোলক-এর উকিল দিদি নামেই তিনি পরিচিত দর্শক মহলে। তবে এই অভিনেত্রী প্রথমবার জনপ্রিয়তা লাভ করেছিলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের মাধ্যমে। সেখানে তিনি রাণীমা’র কনিষ্ঠা কন্যা জগদম্বা-র চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। আর সেই থেকেই শিখরে পৌঁছায় এই টেলি-অভিনেত্রীর জনপ্রিয়তা।

Advertisements

তবে এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরুর পথে অভিনেত্রী। জানা গেছে, এবার হিন্দি সিরিজে অভিনয় করবেন অভিনেত্রী। এই কারণে খুব শীঘ্রই টিনসেল-নগরী মুম্বই পাড়ি দেবেন তিনি। আর সেখানেই অভিনয় কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করবেন তিনি।সূত্রের খবর, হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম ‘জি-ফাইভ অরিজিনালস’-এর আসন্ন সিরিজ ‘ মিসেস আন্ডারকভার’-এ দেখা যাবে তাকে। এই সিরিজের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা যাবে বলেই জানা গেছে। এই মর্মে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই সিরিজের পোস্টার শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘পাকা খবর আছে, খুব তাড়াতাড়ি মিশন শুরু হবে’।

Advertisements

জানা গেছে, এক সাধারণ গৃহবধূর এক ‘এজেন্ট’ হয়ে ওঠার গল্প দিয়ে সাজানো হয়েছে এই সিরিজ। এই সিরিজের পরিচালনা করছেন অনুশ্রী মেহতা। ছবিতে রোশনির পাশাপাশি অভিনয় করছেন রাধিকা আপ্তে, রাজেশ শর্মা, অঙ্গনা রায়, সুমিট ব্যাস, অমৃতা চট্টোপাধ্যায়, লাবণী সরকার, অক্ষয় কাপুর সহ অনেকেই।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা