Hoop PlusTollywood

Subhashree Ganguly: রগরগে প্রেমের গল্পে অভিনয় করতে চাই: শুভশ্রী গাঙ্গুলী

দীর্ঘদিন পর এসভিএফ-এর সাথে আবারও কাজ করলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya)-র পরিচালনায় হইচই-এ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মাধ্যমেই ওয়েব সিরিজের দুনিয়ায় ডেবিউ করলেন তিনি। আগামী 8 ই মার্চ নারীদিবসে মুক্তি পাবে ‘ইন্দুবালা ভাতের হোটেল’। জীবনে অভিনেত্রী হতে চেয়েছিলেন শুভশ্রী। এবার তিনি এগিয়ে যেতে চান জাতীয় পুরস্কারের দিকে। পুরস্কার তাঁকে প্রেরণা যোগায় বলে মনে করেন শুভশ্রী।

একসময় ওয়াটারলু স্ট্রীটে এসভিএফ-এর অফিসে দেখা করতে যেতেন শুভশ্রী। তখন ইন্ডাস্ট্রিতে তিনি একরকম নবাগতা। সেই সময় ওই অফিসে বসতেন শ্রীকান্ত মোহতা (Shrikant Mohta)। এরপর এসভিএফ-এর নতুন অফিস হয় প্রিন্স আনোয়ার শাহ রোডে। সেখানেও যেতেন শুভশ্রী। হালে সাদার্ন অ্যাভিনিউ-এর নতুন অফিসেও গিয়েছেন তিনি। দীর্ঘ এগারো বছর পর এসভিএফ-এর সাথে কাজ করলেও যোগাযোগ বরাবর ছিল। পঁচাত্তর বছরের ইন্দুবালার লুকে অভিনয় করতে গিয়ে শুভশ্রীর মনে পড়েছে তাঁর ঠাকুমার কথা। তিনি জানালেন, শৈশবে যেখানেই যেতেন, বাড়ির খাবার নিয়ে যাওয়া হত এবং তা রান্না করে দিতেন তাঁদের ঠাকুমা। কখনও যদি ভাতের হোটেলে খেতে হয়, তাতেও আপত্তি নেই তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

ইন্দুবালার চরিত্র শিল্পী হিসাবে শুভশ্রীকে তৃপ্তি দিয়েছে। এই ধরনের চরিত্রে বরাবর অভিনয় করতে চেয়েছিলেন তিনি যা তাঁর সাথে সারা জীবন থেকে যাবে। তবে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নিয়ে নেতিবাচক মন্তব্যের জন্যও তৈরি শুভশ্রী। কারণ সবার পছন্দ বা মানসিকতা এক নয়। ফলে তিনি ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের সমালোচনাই মাথা পেতে নেবেন বলে জানালেন শুভশ্রী। তবে ইন্দুবালার মতো চরিত্রের পাশাপাশি ‘পাঠান’-এ দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর মতো চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক শুভশ্রী।

তবে চরিত্রটি গুরুত্বপূর্ণ হতে হবে বলে জানালেন তিনি। কিন্তু বর্তমানে শুভশ্রীর ইচ্ছা প্রেমের কাহিনীতে অভিনয় করার। অবশ্যই সেই কাহিনী ‘কবীর সিং’-এর মতো রগরগে হতে হবে।

whatsapp logo