Bengali SerialHoop PlusHoop Viral

প্রকাশ্য রাস্তায় দুর্দান্ত নাচে রোম্যান্সে মজলেন নীল-তৃণা, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

নতুন বছরের শুরুতেই বিয়ের ফুল ফুটতে চলেছে বং ক্রাশ নীল ও তৃণা সুন্দরীর। আজ্ঞে হ্যাঁ, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন এই দুই জনপ্রিয় টেলিভিশন তারকা। গ্র্যান্ড রিসেপশন করবেন ১৪ ই ফেব্রুয়ারি। এমনকি হানিমুন ডেস্টিনেশনও পাকা হয়ে গিয়েছে এই দুষ্টু মিষ্টি জুটির। এক্কেবারে বিদেশে যাবেন মধুচন্দ্রিমা করতে। গ্রীস শহরকে বেছে নিয়েছেন নীল ও তৃণা।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ এই দুই জুটি। হইহুল্লরে মেতে থাকা এই জুটি এবার কোমর দোলালেন সাউথের গানে। ব্যাকগ্রাউন্ডে চলছে Butta Bomma, এদিকে নীল-তৃণা এসেই কয়েকটা ঠুমকা দিয়ে দিলেন গানের তালে তালে। Butta Bomma একটি তেলেগু মুভির গান। এই গানটি গেয়েছেন আরমান মালিক। ২০২০ তেই মুভিটি রিলিজ করে। তামিল এই মুভিটির নাম ‘আলা বৈকুন্ঠপুরামলো’ (Ala Vaikunthapurramuloo)। এই চলচ্চিত্রটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আল্লু অর্জুন ও পূজা হেগড়ে এবং চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেন থমন এস।

নীল-তৃণাও এবার বাংলা, হিন্দি ছেড়ে তেলেগুতে মেতেছেন। ভক্তদের মনোরঞ্জন করার জন্য কোন খামতি রাখছেন না এই বং জুটি। ইদানিং প্রায়ই দু’জনেই একইসঙ্গে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন। বিয়ের আগে কীভাবে চুটিয়ে রোম্যান্স করতে হয় তা ভালোই বুঝিয়ে দিয়েচ্ছেন এঁরা। কোনরকম ফাঁকি রাখছেন না রোম্যান্সে। একেকদিন একেক রকম সেজে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন নীল-তৃণা।

সম্প্রতি দুজনেই বাংলা ধারাবাহিক নিয়ে খুবই ব্যস্ত। নীল মেতেছে শ্যামার সঙ্গে প্রেমে এদিকে তৃণা ওরফে গুনগুন রয়েছেন খড়কুটো ধারাবাহিকে। হাতে মাত্র দেড় মাস সময়, বিয়ের গয়না কেনা হয়ে গেলেও পোশাক সিলেকশন সেভাবে হয়নি। তবে যাইহোক, বছরের শুরুতে দর্শকরা নীল-তৃণার বিয়ের নিমন্ত্রণ পেয়ে যাবেন। সূত্রের খবর ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ বসছে এই দুই দুষ্টু মিষ্টি জুটির গ্ল্যামারাস রিসেপসন।

Related Articles