whatsapp channel

চুল দিয়ে ঢাকা বক্ষ যুগল, মিনি ড্রেসে ঝড় তুললেন সুহানা খান

সুহানা খান এখনো অভিনয় জগতে নামেননি, মার্কিন মুলুকে চলছে তার পড়াশোনা, কিন্তু জনপ্রিয়তা তার এতোটুকু কম নয়। তিনি যে শুধুমাত্র শাহরুখ খানের কন্যা তার জন্যই জনপ্রিয়তা পাচ্ছেন এমনটাও নয়, সুহানার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুহানা খান এখনো অভিনয় জগতে নামেননি, মার্কিন মুলুকে চলছে তার পড়াশোনা, কিন্তু জনপ্রিয়তা তার এতোটুকু কম নয়। তিনি যে শুধুমাত্র শাহরুখ খানের কন্যা তার জন্যই জনপ্রিয়তা পাচ্ছেন এমনটাও নয়, সুহানার স্টাইল দেখলে আপনার মাথা ঘুরবে।

Advertisements

সোশ্যাল মিডিয়া ভিশন অ্যাক্টিভ সুহানা। প্রায় প্রতিদিনই ট্রোল হন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে ছাড়েন না তিনি। যখন যাই করছেন না কেন তারই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। কখনো ট্রোল হন আবার কখনো প্রশংসিত হন। লকডাউন চলাকালীন ভারতে ছিলেন বাবা-মায়ের সঙ্গে সুহানা, সে সময়ে একাধিক ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তখনই তাকে ‘কালি বিল্লি’ বলে অনেকে ক্ষ্যাপায়। সুহানাও বেমালুম খেপে যান। নেটিজেনদের ওপর চড়াও হন। বর্ণবিদ্বেষ নিয়ে প্রতিবাদও করেছিলেন তিনি।

Advertisements

Advertisements

আইপিএল চলাকালীন মরুশহরে গিয়ে নিজের উষ্ণ ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, তখনো তিনি চর্চিত হন। সম্প্রতি মার্কিন মুলুকে রয়েছেন সুহানা। একটি ছবি পোস্ট করেছেন তিনি, যেখানে তার পরনের রয়েছে বেগুনি রঙের একটি ছোট্ট ড্রেস। তার কাঁধ বেয়ে নেমে আসছে দুদিক থেকে চুল, সেই চুল তার বুকের উপর এসে হুমড়ি খেয়ে পড়েছে। ঠোঁটে হালকা হাসি, চাউনিতে মাদকতা। সুহানার পাশে তিনজন বন্ধুকে দেখা যাচ্ছে, যারা স্বল্প পোশাকে গ্ল্যামারাস। সুহানার পিছনের বান্ধবীরা ভীষণ হাসছে, কিন্তু শাহরুখ তনয়া হালকা হাসিতে বাজিমাত করছেন। তার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হয়েছে। অনেক সুহানার রূপের প্রশংসা করেছেন, কেউ কেউ তার সুন্দর কোমরের রহস্য জানতে চেয়েছেন।

Advertisements

কিছুদিন আগেও সুহানা সোয়েটার পড়ে এমন কিছু ছবি পোস্ট করেন যা তাকে সুপার কুল ফ্যাশানিস্ত প্রমাণ করে।

whatsapp logo
Advertisements
Avatar