whatsapp channel

ফের করোনায় প্রয়াত জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া অভিনয় জগতে!

করোনার দ্বিতীয় ঢেউয়ে ফের শোকের ছায়া নেমে এলো ফিল্ম ইন্ডাস্ট্রিতে। করোনার জন্য প্রাণ হারালেন তামিলের জনপ্রিয় অভিনেতা ও কমেডিয়ান বিবেক (Vivek)। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।…

Avatar

HoopHaap Digital Media

করোনার দ্বিতীয় ঢেউয়ে ফের শোকের ছায়া নেমে এলো ফিল্ম ইন্ডাস্ট্রিতে। করোনার জন্য প্রাণ হারালেন তামিলের জনপ্রিয় অভিনেতা ও কমেডিয়ান বিবেক (Vivek)। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৫৯ বছর।

আজ আরো একটি মৃত্যুর খবর শোকের বাতাবরণ তৈরি করে। তিনি হলেন বাংলাদেশের অভিনেত্রী সারাহ বেগম কবরী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১। বলিউড থেকে টলিউড একের পর এক শিল্পীরা করোনার দ্বিতীয় ঝড়ে ধসে যাচ্ছেন। টলি থেকে বলি তথা সমগ্র ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া।

শোকের পাশাপাশি আতঙ্ক ছড়িয়েছে গোটা দেশ জুড়ে। তামিল ইন্ডাস্ট্রির এই অভিনেতার অবস্থা আশঙ্কাজনক হওয়ার পর তাঁকে চেন্নাইয়ের একটি হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়। এরপর সকাল ১১টা নাগাদ তিনি জ্ঞান হারান। ঠিক এর পরেই তাঁর করোনারি অ্যাঞ্জিওগ্রাম ও অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়। কিন্তু কোনো সাড়া মেলেনি। এরপর মেডিক্যাল বুলেটিনেই জানিয়ে দেওয়া হয় তাঁর পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। এবং শনিবার ভোর ৪.৩৫-এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবারই করোনাভাইরাসের (Coronavirus Vaccine) টিকার প্রথম ডোজ নিয়েছিলেন বিবেক। এরপরেই তিনি অসুস্থ হয়ে যান। যদিও হাসপাতাল সূত্রে জানানো হয়েছে অভিনেতার প্রথম থেকেই করোনা ভাইরাসের দ্বারা জর্জরিত ছিলেন, তাই টিকা কোনো কাজে লাগেনি তার। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া চারিদিকে ছড়িয়ে পড়লে শোকের বাতাবরণ বয় চারিদিকে। ইতিমধ্যে, সঙ্গীতশিল্পী এ আর রহমান এদিন ট্যুইট করে সমবেদনা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না তুমি আর নেই… তোমার আত্মা শান্তি পাক.. দশকের পর দশক তুমি আমাদের বিনোদন দিয়েছ। আমাদের মধ্যেই তুমি চিরদিন থেকে যাবে।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media