BollywoodHoop Plus

Urfi Javed: পোশাক পরে অসুবিধায় পড়লেন উরফি জাভেদ!

‘বিগ বস ওটিটি’ থেকে এলিমিনেট হওয়ার পর আর পাঁচজন প্রতিযোগীর মতো হারিয়ে যাননি বা সম্পর্কে জড়াননি উরফি জাভেদ (Urfi Javed)। তিনি নিজের কেরিয়ার তৈরির লড়াই বজায় রেখেছেন। ফ্যাশন ডিজাইনাররা একসময় তাঁর পোশাক তৈরি করতে রাজি হননি। ফলে উরফি নিজেই নিজের পোশাক তৈরি করতেন। সেগুলি বিচিত্র হলেও এর মাধ্যমেই উরফি তৈরি করেছেন নিজের কেরিয়ারের পথ। সাম্প্রতিক কালে আবারও একটি অদ্ভুত পোশাকে দেখা গিয়েছে তাঁকে।

শনিবার বিকালে পাপারাৎজিদের ক্যামেরার সামনে আবারও আসেন উরফি। এদিন তাঁর পরনে ছিল একটি নীল রঙের ফ্লেয়ারড ড্রেস। শর্ট ড্রেসের গড়ন ছিল ওভাল শেপের। কিন্তু পোশাকের ডিজাইনের কারণে নিজের দুই হাত নাড়াতে পারছিলেন না উরফি। প্রকৃতপক্ষে, পোশাকটি ছিল নীল রঙের সমুদ্রের ডিজাইনে তৈরি। সমুদ্র জুড়ে উঠেছে ঢেউ। সমুদ্রের জলে খেলে বেড়াচ্ছে সোনালি রঙের মাছ ও বিভিন্ন সামুদ্রিক প্রাণী। পোশাকে ডিজাইন করা হয়েছে সমুদ্রের তলদেশের স্তরকেও। এই পোশাকের সাথে চুলে বান বেঁধেছিলেন উরফি। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁটে রয়েছে গোলাপি রঙের লিপস্টিক। পোশাকটি এতটাই গর্জাস, উরফি কোনো গয়না পরেননি তার সাথে। উন্মুক্ত রয়েছে তাঁর দুই পা। এই পোশাকের সাথে উরফি টিম আপ করেছেন রূপোলি রঙের ওয়েজেস।

উরফিকে এই পোশাকের কারণে আবারও নেটদুনিয়ায় সমালোচিত হতে হয়েছে। তবে পাপারাৎজিদের একাংশ তাঁকে ডেকেছেন ‘পরম সুন্দরী’ নামে। ইতিমধ্যেই উরফি পা রেখেছেন তাঁর স্বপ্নের সিঁড়িতে। সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip khosla)-র ব্র্যান্ডের জন্য ডিজাইনার শুট করার পর তিনি বর্তমানে ‘ডার্টি’ ম্যাগাজিনের একটি ফ্যাশন প্রোজেক্টে কাজ করছেন। এই প্রোজেক্টে উরফির লুক ডিজাইন করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)। তিনি উচ্ছ্বসিত উরফির মতো পরিশ্রমী মেয়ের সাথে কাজ করতে পেরে।

খুব শীঘ্রই ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজে দেখা যেতে চলেছে উরফিকে। ধীরে ধীরে বলিউডের ফ্যাশন ফিয়েস্তা হওয়ার পথে এগোচ্ছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo