Bengali SerialHoop Plus

Sweta Bhattacharya: রুবেল আমার সবকিছু জানে: শ্বেতা ভট্টাচার্য

গত বছরই সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও রুবেল দাস (Rubel Das)। দুজনেই টেলিভিশনের পরিচিত মুখ। সোশ্যাল মিডিয়াতেও তাঁরা যথেষ্ট অ্যাকটিভ। শ্বেতা বর্তমানে অভিনয় করছেন নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’-এ। অপরদিকে রুবেল বর্তমানে অভিনয় করছেন জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে। ইতিমধ্যেই দেব (Dev)-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘প্রজাপতি’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন শ্বেতা। ‘প্রজাপতি’ ব্লকবাস্টার হিট যা শ্বেতার কাছে অনেক বড় প্রাপ্তি। তবে ধারাবাহিকে অভিনয়ের চাপের কারণে হল ভিজিটে যেতে পারেননি শ্বেতা। কিন্তু তাতে কোনো সমস্যা হয়নি কারণ নির্মাতারা তা মেনে নিয়েছেন। এই কারণে তাঁদের কাছে শ্বেতা কৃতজ্ঞ।

তবে শ্বেতা জানালেন, এবার ধারাবাহিকে কাজ করার সময় ফিল্মে অভিনয় করবেন না তিনি। যদি ফিল্মে অভিনয় করেন তা সম্পূর্ণ শেষ করে তবেই ধারাবাহিকে আসবেন। রুবেলের সাথে একই নাচের ক্লাসে নাচ শিখতেন শ্বেতা। এর ফলে তাঁদের মধ্যে তৈরি হয়েছিল বন্ধুত্ব। কিন্তু এরপর তাঁরা দুজনেই ব্যস্ত হয়ে পড়েন। দেখা-সাক্ষাৎ হত না। পরবর্তীকালে আবারও দুই বন্ধুর দেখা হয়। সেখান থেকেই হয় তাঁদের সম্পর্কের সূত্রপাত। রুবেলের বরাবরের ইচ্ছা বড় পর্দায় অভিনয় করার। কিন্তু শ্বেতা প্রথম ফিল্মের প্রস্তাব পাওয়ায় অত্যন্ত খুশি হয়েছিলেন রুবেল। ‘প্রজাপতি’-র প্রিমিয়ারের দিনও যথেষ্ট নার্ভাস ছিলেন রুবেল।

পিতৃহারা রুবেল কেঁদে ফেলেছিলেন ‘প্রজাপতি’ দেখতে দেখতে। তবে শ্বেতার মা তাঁর তুলনায় রুবেলকে বেশি ভালোবাসেন। দুই বাড়িতে ঘটকালি করে তাঁদের সম্পর্ক তৈরি হয়েছিল। ঝগড়া হলে কখনও শ্বেতার চলে যাওয়ার কথা মনে হলেই তিনি ভাবেন, তাহলে বাড়িগুলোর কি হবে! তবে প্রথমে অবশ্য রুবেল ও শ্বেতা তাঁদের বাড়ির সিদ্ধান্তের উপর ভরসা করতে পারছিলেন না। কিন্তু শেষ অবধি পরিবারের সদস্যদের কথাই মেনে নেন তাঁরা। বহু বাধা কাটিয়ে শ্বেতা ও রুবেলের সম্পর্ক তৈরি হয়। এর আগে নয় বছর একটি সম্পর্কে ছিলেন শ্বেতা। বর্তমানে রুবেলের সাথে তাঁর সম্পর্কের কারণে সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তাঁকে ট্রোল হতে হলেও বহু শুভাকাঙ্খীরা রয়েছেন যাঁরা এই জুটিকে সাতপাকে বাঁধা পড়তে দেখতে চান।

শ্বেতার আগের সম্পর্কের কথা রুবেল জানেন। শ্বেতা মনে করেন, পরিবারকে খুশি রাখার তাগিদে ও নিজের ভালো থাকার তাগিদে কিছু সঠিক সিদ্ধান্ত নেওয়া জরুরী যা তিনি নিয়েছেন।

whatsapp logo