whatsapp channel

Mithun Chakraborty: অভিনয়ে কামব্যাক মিঠুন চক্রবর্তীর, আসছে ধামাকাদার থ্রিলার সিরিজ

অন্য তারকাদের মতো এবার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-ও ওটিটি-তে ডেবিউ করতে চলেছেন। এক অন্য ধারার থ্রিলার সিরিজে ডেবিউ করতে চলেছেন মিঠুন।ওয়েব সিরিজের নাম ‘বেস্টসেলার’।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অন্য তারকাদের মতো এবার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-ও ওটিটি-তে ডেবিউ করতে চলেছেন। এক অন্য ধারার থ্রিলার সিরিজে ডেবিউ করতে চলেছেন মিঠুন। ওয়েব সিরিজের নাম ‘বেস্টসেলার’।

Advertisements

‘বেস্টসেলার’ স্ট্রিমিং হবে অ্যামাজন প্রাইমে। এই ওয়েব সিরিজে মিঠুন ছাড়াও অভিনয় করছেন শ্রুতি হাসান (Shruti Hassan), গওহর খান (Gauhar Khan), সত্যজিৎ দুবে (Satyajit Dube), অর্জন বাজওয়া (Arjan Bajwa), সোনালি কুলকার্নি (Sonali Kulkarni) প্রমুখ। শুক্রবার প্রকাশিত হয়েছে ‘বেস্টসেলার’-এর পোস্টার। পোস্টারে মিঠুন সহ অন্যান্য অভিনেতাদের দেখা যাচ্ছে। ব্যাকগ্রাউন্ডে রয়েছে অসংখ্য বই যার মাথায় বসে রয়েছেন অর্জন। ‘বেস্টসেলার’ একটি মনস্তাত্ত্বিক থ্রিলার যার প্রেক্ষাপটে রয়েছে এক নামী লেখক ও তাঁর সাহিত্যকর্ম। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন মুকুল অভয়ঙ্কর (Mukul Abhayankar) ও সিরিজের চিত্রনাট্য লিখছেন অন্বিতা দত্ত (Anvita Dutta)। চলতি বছরের ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি এই সিরিজটি মুক্তি পাবে।

Advertisements

এই মুহূর্তে জনপ্রিয় রিয়েলিটি শো ‘হুনরবাজ’-এর বিচারকের আসনে রয়েছেন মিঠুন। প্রায় প্রতিদিনই তার শুটিং থাকছে। অপরদিকে বারো বছর পরে মিঠুনের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত শ্রুতি হাসান। বলিউডে তাঁর ডেবিউ ফিল্ম ‘লাক’-এ মিঠুনের সঙ্গে তিনি অভিনয় করেছিলেন। কিন্তু সেই সময় একজন নবাগতা ও বলার মতো অভিনয় না করলেও মিঠুন তাঁর প্রশংসা করে মনের জোর বাড়িয়েছিলেন।

Advertisements

শ্রুতির মা সারিকা (Sarika) ও বাবা কমল হাসান (Kamal Hasan)-এর সঙ্গে মিঠুনের যথেষ্ট ভালো পরিচয় রয়েছে। ফলে সেটে তিনি অভিভাবকের মতো আচরণ করেন বলে জানিয়েছেন শ্রুতি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Arjan Bajwa (@iarjanbajwa)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media