BollywoodHoop Plus

Janhvi Kapoor: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল জাহ্নবী!

কিছুদিন আগে ঘুরতে গিয়েছিলেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। তবে তিনি কোথায় গিয়েছিলেন তা জানা যায়নি। কিন্তু সেই স্থানের প্রাকৃতিক সৌন্দর্য ছিল নৈসর্গিক। বোটে চড়ে পাহাড় ঘেরা লেকে ঘুরে বেড়িয়েছেন জাহ্নবী। তবে তিনি তো জাহ্নবী কাপুর। ফলে মজাদার পোস্ট করা তাঁর স্বভাব। সপ্তাহের শুরুতেই তিনি পোস্ট করলেন অনেকগুলি ফটোডাম্প।

অর্থাৎ জাহ্নবীর মতে ছবিগুলি সুন্দর ওঠেনি। কিন্তু অনুরাগীদের মতে, ছবিগুলি জাহ্নবীর মতোই সুন্দর। এর মধ্যে একটি ছবিতে জাহ্নবীর পরনে রয়েছে প‍্যাস্টেল সবুজ রঙের গাউন। গাউনটি হল্টারনেক। নেকলাইনে রয়েছে ডিটেলিং। ফ্রন্ট ওপেন গাউনের মাধ্যমে সামান্য উন্মুক্ত রয়েছে জাহ্নবীর ক্লিভেজ। চুল ব্যবহার করে ফটোশুটের চেষ্টা করেছেন জাহ্নবী। অপর একটি ছবিতে জাহ্নবীর সাথে বিছানায় শুয়ে রয়েছে তাঁর সন্তানসম সারমেয় কোকো (Coco)। কোকোর মুখে একগাল হাসি থাকলেও জাহ্নবীর মুখ অবশ্য ব্যাজার। তাঁর পরনে রয়েছে সাদা রঙের রাতপোশাক। একটি ছবিতে দেখা যাচ্ছে সূর্যোদয়। অপর একটি ছবিতে ক্যামেরার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছে ময়ুর। একটি ছবিতে নীল রঙের হল্টারনেক গাউন পরে গম্ভীর মুখে দাঁড়িয়ে রয়েছেন জাহ্নবী। আরেকটি ছবিতে গাউন সামলাতে পিছন ফিরেছেন তিনি। সবুজ রঙের লেহেঙ্গা-চোলি পরে একটি ছবি তুলতে গিয়ে অপ্রতিভ হয়ে পড়েছেন জাহ্নবী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি একটি ময়ুরের ইমোজি পোস্ট করেছেন।

জাহ্নবীর ছবির কমেন্ট সেকশনে চোখে পড়েছে পার্ণো মিত্র (Parno Mitra)-র কমেন্ট। তিনি লিখেছেন, কোকো খুব মিষ্টি। সম্প্রতি জাহ্নবী শেষ করেছেন তাঁর আগামী ফিল্ম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহী’-র শুটিং।

আগামী দিনে দক্ষিণ ভারতীয় ফিল্মে ডেবিউ করতে চলেছেন জাহ্নবী। কোরাতলা শিবা (Koratala Shiva) পরিচালিত ফিল্ম ‘এনটিআর থার্টি’-তে জুনিয়র এনটিআর (Jr.NTR)-এর বিপরীতে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo