BollywoodHoop Plus

KBC: নতুন প্রেমে অমিতাভ বচ্চন! শো বন্ধ করে প্রতিযোগীর সঙ্গে চা খেতে যাওয়ার আবদার বিগ-বির

‘সোনি এন্টারটেইনমেন্ট’ চ্যানেলে সম্প্রচারিত হয় ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৩’। এই শো-এর হোস্ট স্বনামধন্য অভিনেতা অমিতাভ বচ্চন ওরফে বিগ বি। প্রত্যেক পর্বেই নানান বিচিত্র প্রশ্নের সাথে হাজির হন তিনি। ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৩’ -এর মঞ্চে উপস্থিত ছিলেন নম্রতা শাহ। সম্প্রতি শো এর এক প্রাক ঝলক প্রকাশ করা হয়েছে ‘সোনি এন্টারটেইনমেন্ট’ চ্যানেলের পক্ষ থেকে। চ্যানেলের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রকাশিত এই ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যামেরার সামনেই এক মহিলা প্রতিযোগীর সঙ্গে চা খেতে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন সঞ্চালক অমিতাভ। তিনি বললেন, “আপনার গলার হারটি খুব সুন্দর, আপনাকে এই সাজে দেখতে ভাল লাগছে”। শেষ পর্যন্ত প্রযোজকের কাছে কাজ বন্ধ করার আর্জি জানালেন সঞ্চালক।

প্রোমোতে দেখা যাচ্ছে নম্রতা শাহের সাজে মুগ্ধ হয়ে অমিতাভের প্রেমিক সত্তা ফুটে উঠেছে। এ কথা প্রকাশ করতেই লজ্জায় লাল হয়ে গেলেন নম্রতা। বিগ বি-কে তিনি প্রশ্ন করলেন, “আমি কি আপনাকে অমিতজি বলতে পারি?” অমিতাভ এর উত্তরে তাঁকে মিষ্টি করে বললেন যে, ‘অমিতজি’ কেন নম্রতা তাকে শুধু ‘অমিত’ বলেই ডাকতে পারেন। এর পরেই অমিতাভ প্রযোজকের উদ্দেশ্যে বলে উঠলেন, “দয়া করে শো বন্ধ করুন খানিকক্ষণের জন্য। আমি নম্রতাজির সঙ্গে চা খেতে যেতে চাই।”

ভিডিওটির নেপথ্যে রোমান্টিক গান ব্যবহার করা হয়েছে। কিশোর কুমারের কন্ঠে ‘দেখা এক খোয়াব তো ইয়ে সিলসিলে হুয়ে’ গানটি প্রেমের আমেজ তৈরি করেছে। ভিডিওটির নিচে ক্যাপশনে লেখা হয়েছে, ‘অমিতজির সঙ্গে প্রেমের কথাবার্তা বলার সমস্ত সীমা অতিক্রম! নম্রতাজির সঙ্গে অমিতজি প্রেমের মুহূর্ত কাটাবেন। এমন পর্ব দেখতে ভুলবেন না।’ সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেল থেকে আরও একটি প্রোমো প্রকাশ করা হয়েছে যেখানে নম্রতা এবং আরও দুই প্রতিযোগীর সঙ্গে অমিতাভকে দেখা গেছে প্রশ্নোত্তর পর্বে। সম্ভবত তাঁদের মধ্যে কোনো এক প্রতিযোগী এক কোটি টাকা জিতেছেন। তবে এখনও চ্যানেলের তরফ থেকে বিজয়ীর নাম প্রকাশ করা হয়নি।

কয়েকদিন আগে কেবিসি-র বিরুদ্ধে ভুল প্রশ্ন করার অভিযোগ এসেছিল। এই নিয়ে অনেক বিতর্ক তৈরি হয় দর্শক ও শো-এর প্রযোজক সিদ্ধার্থ বসুর মধ্যে। টিআরপি বৃদ্ধি করার জন্য পরিকল্পিত স্ক্রিপ্ট লিখে শো সঞ্চালনা করার অভিযোগ দায় করা হয়। কিন্তু সেসকল অভিযোগ নাকচ করে দেন প্রযোজক সিদ্ধার্থ। এই প্রসঙ্গে সিদ্ধার্থের পাশে অমিতাভ বচ্চনকেও দাঁড়াতে দেখা গিয়েছিল।

whatsapp logo