whatsapp channel

Koushani Mukherjee: ভরা মঞ্চে গানের নিয়ন্ত্রণ হারালেন কৌশানী, ভিডিও দেখে বেহুঁশ দর্শকরা

বাংলার কিছু অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাঁরা একটু বেশি স্মার্ট। খুব অল্প সময়েই তাঁদের উত্থান হয়েছে। তবে তাঁরা কেউই তারকা নন। ফলে সারা বছর ধরে একাধিক মাচা শো করে বেড়ান তাঁরা এবং…

Avatar

Nilanjana Pande

বাংলার কিছু অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাঁরা একটু বেশি স্মার্ট। খুব অল্প সময়েই তাঁদের উত্থান হয়েছে। তবে তাঁরা কেউই তারকা নন। ফলে সারা বছর ধরে একাধিক মাচা শো করে বেড়ান তাঁরা এবং সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নাম কুড়াতে চান। এঁদের মধ্যে রয়েছেন কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)। মাচা শোয়ে গিয়ে কোনো সংলাপ বা ডান্স পারফরম্যান্স করতে পারতেন কৌশানী। কিন্তু তিনি গেয়ে বসলেন গান। তাও আবার শাহরুখ খান (Shahrukh Khan) ও দীপিকা পাড়ুকোন অভিনীত ফিল্ম ‘চেন্নাই এক্সপ্রেস’-এর বিখ্যাত গান ‘লুঙ্গি ডান্স’।

কৌশানীর অনুষ্ঠানের ভিডিও তাঁর বেসুরো গানের দৌলতে নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে। থ্রি-কোয়ার্টার সিকুইনড টপ ও লেদার ট্রাউজার পরে মঞ্চে চিৎকার করে গান গাইছেন কৌশানী। পাশে দাঁড়িয়ে থ্রি-পিস স্যুট পরা একজন ব্যক্তি অনেকক্ষণ ধরে তাঁর সাথে সঙ্গত করার চেষ্টা করেও শেষ অবধি হাল ছেড়ে দিতে বাধ্য হয়েছেন। ওই ব্যক্তির কোমরে বাঁধা নীল-সাদা চেক লুঙ্গি। কখনও সখনও তিনি লুঙ্গি ডান্স করার চেষ্টা চালালেও তাল না মেলার ফলে থেমে যাচ্ছেন। ভয়াবহ এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

একজন লিখেছেন, এই ভিডিও দেখে তিনি মানসিক ভাবে অসুস্থ হয়ে গিয়েছেন। একজন একটি ভয়েস মেসেজ পাঠিয়ে লিখেছেন, তাঁর অনেক কিছুই বলার ছিল। অনেকে কৌশানীকে প্রমিস করতে বলেছেন যাতে তিনি আর গান না গেয়ে শোনান। একজন লিখেছেন, এই সব গান শুনলে নার্কোটিকস ডিপার্টমেন্ট থেকে ডেকে পাঠাবে।

তবে বনি সেনগুপ্ত (Bony Sengupta)-র সাথে নিয়োগ দূর্নীতি কান্ডের মূল অভিযুক্ত কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-এর সম্পর্ক ও টাকা নেওয়ার ব্যাপারে তিনি কিছুই জানেন না বলে দাবি কৌশানীর। অর্থাৎ বনি তাঁর প্রেমিকা কৌশানীকে বলেননি, মাত্র অল্প দিনের কেরিয়ারে তিনি অত দামী রেঞ্জ রোভার গাড়ি কিভাবে কিনলেন! যদিও তদন্তের আতসকাঁচের নিচে এই মুহূর্তে রয়েছে বনি-কৌশানীর প্রযোজনা সংস্থাও।

whatsapp logo