Bengali SerialHoop Plus

Devlina Kumar: নতুন ধারাবাহিকে খল চরিত্রে দেবলীনা কুমার!

আবারও ছোট পর্দায় ফিরছেন দেবলীনা কুমার (Devlina Kumar)। এর আগে শেষবার তাঁকে একটি সিরিয়ালে বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল। এছাড়াও ডান্স রিয়েলিটি শোয়ের মেন্টর ছিলেন তিনি। তবে এবার দেবলীনাকে দেখা যাবে খল চরিত্রে।

‘সাহেবের চিঠি’ সিরিয়ালে অন্যতম খল চরিত্রে অভিনয় করতে চলেছেন দেবলীনা। আগামী সপ্তাহ থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এই সিরিয়ালে নায়কের চরিত্রে অভিনয় করছেন প্রতীক সেন (Pratik Sen) ও নায়িকার ভূমিকায় রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Devchandrima Sinha Ray)। দেবলীনার চরিত্রটি কিন্তু কেন্দ্রীয় চরিত্র নয়। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে সিরিয়ালের জন্য সম্পূর্ণ সময় দিতে পারবেন না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

‘সাহেবের চিঠি’-তে প্রতীকের চরিত্রের নাম সাহেব। দেবচন্দ্রিমার নাম চিঠি। পেশায় পিছন চিঠি, চিঠি বিলির মাধ্যমেই উপার্জন করে সংসার চালায়। অপরদিকে সাহেব একজন বিখ্যাত নায়ক, গায়ক ও খেলোয়াড়। তাঁকে দেখার জন্য বাড়ির বাইরে তাঁর অনুরাগীদের ভিড় জমলেও সাহেবের বাইরে আসতে চান না। কারণ তাঁর একটি পা নেই। অপরদিকে ছটফটে মেয়ে চিঠি একদিন সাহেবের চিঠি নিয়ে তার কাছে পৌঁছায়। সে জোর করে সাহেবকে অনুরাগীদের সামনে যাওয়ার জন্য। রেগে যায় সাহেব। চিঠির ধাক্কায় তার চেয়ার পড়ে গেলে চিঠি দেখে , সাহেবের একটি পা নেই।

কিন্তু সত্যিই কি সাহেব তার পা নিয়ে মানসিক অবসাদে ভোগে? এই প্রশ্নের উত্তর দেবে ‘সাহেবের চিঠি’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo