whatsapp channel

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে ৯ জনের বয়ান নিল মুম্বাই পুলিশ, আছে ঘনিষ্ঠ বান্ধবীর নাম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় নয় জনের বয়ান নিয়েছে মুম্বাই পুলিশ, আজ মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে একথা। নয়জনের মধ্যে তার বন্ধু মহেশ শেঠি, সিদ্ধার্থ পিঠানি, সুশান্তের ক্রিয়েটিভ কন্টেন্ট ম্যানেজার, তার…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় নয় জনের বয়ান নিয়েছে মুম্বাই পুলিশ, আজ মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে একথা। নয়জনের মধ্যে তার বন্ধু মহেশ শেঠি, সিদ্ধার্থ পিঠানি, সুশান্তের ক্রিয়েটিভ কন্টেন্ট ম্যানেজার, তার গৃহকর্মী দীপেশ সাওয়ান্ত, তার রাঁধুনি এবং অভিনেতার বাড়ির কি মেকার এদের বয়ান আগেই নেওয়া হয়েছিল। মঙ্গলবার অভিনেতার বাবা কে কে সিং এবং তাঁর দুই বোন পুলিশের কাছে বয়ান দিয়েছেন। মুম্বাইয়ে থাকা সুশান্তের আর এক বোনের বক্তব্য খুব শীঘ্রই রেকর্ড করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisements

অন্যদিকে তাঁর ঘনিষ্ঠ বন্ধু রিয়া চক্রবর্তীর বয়ান নেওয়া এখনো বাকি রয়েছে। তাকে খুব শীঘ্রই ডাকা হবে। গত রবিবার মাত্র ৩৪ বছর বয়সে তার বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তদন্তে জানা যায়, বেশ কয়েক মাস ধরে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। তদন্তে আরও জানা যায়, ফাঁসি লাগানোর আগেরদিন রাতে তিনি তার বন্ধু মহেশ শেঠি এবং বান্ধবী রিয়া চক্রবর্তীকে ফোন করেন। কিন্তু দুজনের কেউই ফোন ধরেননি।

Advertisements

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে, গলায় ফাঁস লাগানোর ফলে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে সুশান্তের। পুলিশ তদন্ত করছে। তদন্তে কি উঠে আসে এখন সেদিকেই তাকিয়ে সুশান্তের সব ভক্ত।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media