whatsapp channel

হাসপাতালে ভর্তি রাখি সাওয়ান্তের মা, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী, মুহূর্তে ভাইরাল ভিডিও

রাখি মানেই ড্রামা কুইন। কখনো বলছেন তিনি বিবাহিত, কখনো বলছেন স্বামী ক্যামেরার সামনে আসবে না, কখনো আবার বলছেন স্বামী টাকা দিচ্ছেন না, আবার কখনও নিজের পুরনো বয়ফ্রেন্ডকে শায়েস্তা করতে হাতে…

Avatar

HoopHaap Digital Media

রাখি মানেই ড্রামা কুইন। কখনো বলছেন তিনি বিবাহিত, কখনো বলছেন স্বামী ক্যামেরার সামনে আসবে না, কখনো আবার বলছেন স্বামী টাকা দিচ্ছেন না, আবার কখনও নিজের পুরনো বয়ফ্রেন্ডকে শায়েস্তা করতে হাতে ত্রিশুল নিয়ে অদ্ভুত ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় -এরকমই নানান অভিযোগ বরাবর রাখির কণ্ঠে উঠে আসে। সম্প্রতি রাখি আছেন বিগ বস ১৪ র ঘরে। সেখানেই প্রতিদিন নানান তামাশা করে চলেছেন তিনি যা এই শোয়ের টিআরপি দ্বিগুণ করে তুলেছে।

এই শোয়ে এসে রাখি কখনো মাঝরাতে কাঁদতে কাঁদতে বলছেন, “আমি কেন কাঁদছি জানি না? আমি কাঁদছি নাকি? আমার ওপর ভূতে ভর করেছে।” আবার কখনো কখনো টিপস দিয়েছেন যে আলু খেলে হার্ট ব্লক খুলে যায়। ঝগড়া বিবাদের মধ্যে কখনো নিজের নাক ফাটিয়ে ফেলেছেন, আবার নিজের অতীত জীবনের স্মৃতি তুলে ধরে কেঁদেছেন। একটা সময় তাঁর মামা নাকি তাঁকে খুব মারতেন এবং শরীরে সেই মারের দাগ নাকি এখনও আছে। মায়ের কষ্টের কথাও শেয়ার করেছেন তিনি বিগ বসের ঘরে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

এই কাঁদা প্রসঙ্গে, নতুন ব্যপার হল- সম্প্রতি রাখি তাঁর অসুস্থ মায়ের জন্য কেঁদে ভাসালেন বিগ বস হাউসের মধ্যে। রাখির মা অসুস্থ এবং তিনি হাসপাতালে ভর্তি। সেখান থেকে ভিডিও কলে মেয়ের সঙ্গে কথা বলেন তিনি। মাকে হাসপাতালে দেখে হাউমাউ করে কান্না জুড়ে দেন তিনি, যদিও জানা যায় তাঁর মায়ের শরীর একদম ঠিক রয়েছে। কিন্তু তাতে কি? অসুস্থ মায়ের জন্য এবারে বিগ বসের ঘরেই উপোষ রাখলেন রাখি। এদিন ভিডিও কলে তিনি তাঁর মাকে বলেন, ‘তোমার জন্য আমি এখানে উপোস করব। আমি কোনও ভাবেই তোমাকে হারাতে পারবো না। আমি কয়েকদিনের মধ্যেই এখান থেকে বেরিয়ে আসছি। সেকদিন তুমু সুস্থ থেকো।” রাখির মা বলছেন, ‘আমি ঠিক আছি।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media