whatsapp channel

টাইট সালোয়ার-কামিজে মঞ্চে ঝড় তুললেন রচনা তিওয়ারি, নাচের জাদুতে বেকাবু পুরুষরা

হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পী রচনা তিওয়ারি (Rachna Tiwari) সাধারণতঃ ‘ওয়েট ডান্সার’ নামে পরিচিত। অধিকাংশ নাচের মঞ্চে রচনার হাতে দেখা যায় একটি জলের বোতল। নাচের সাথে জলের বোতল থেকে জল ঢেলে…

Avatar

Nilanjana Pande

হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পী রচনা তিওয়ারি (Rachna Tiwari) সাধারণতঃ ‘ওয়েট ডান্সার’ নামে পরিচিত। অধিকাংশ নাচের মঞ্চে রচনার হাতে দেখা যায় একটি জলের বোতল। নাচের সাথে জলের বোতল থেকে জল ঢেলে নিজের শরীরকে ভিজিয়ে যৌনতাপূর্ণ পরিস্থিতির সৃষ্টি করেন রচনা। তবে অবশ্যই এই ধরনের নাচের জন্য মোটা অঙ্কের অর্থ নেন তিনি। কিন্তু নির্দিষ্ট পরিমাণ অর্থ না পেলে রচনা সাধারণতঃ অন্য নৃত্যশিল্পীদের মতো হরিয়ানভি নাচ করেন।

‘তশন হরিয়ানভি’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে 2019 সালের 11 ই সেপ্টেম্বর নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে রচনার ডান্স ভিডিও। এখনও অবধি এই ভিডিওর ভিউ অতিক্রম করেছে সাড়ে নয় হাজার। খোলা মঞ্চে ‘হোঁটা পে লালি’ গানের সাথে নেচেছেন রচনা। তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের কামিজ ও সাদা রঙের পাতিয়ালা সালোয়ার এবং সাদা ওড়না। টাইট সালোয়ার-কামিজের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে রচনার ক্লিভেজ। নাচের শুরুতে সামান্য হাত-পা ছোঁড়েন রচনা। কিছু মুখভঙ্গী করেন। এরপর হালকা নাচ এবং তারপর ঠুমকা লাগান রচনা। পুরুষ কন্ঠের গানের সাথে লিপ সিঙ্ক করতে দেখা যায় তাঁকে। এরপর দর্শকদের দিকে পিছন ফিরে নাচতে থাকেন রচনা। করতে থাকেন বুটি ডান্স।

বাদ যায় না টোয়ার্ক। কিন্তু আঞ্চলিক মঞ্চে রচনার টোয়ার্ক অশালীন লাগে। নিজের ক্লিভেজের দিকে ইশারা করেন রচনা। অথচ গানের কথার সাথে এই ইশারার কোনো সম্পর্ক নেই। বারবার হতে থাকে নাচের স্টেপের রিপিটেশন। রচনার নাচ দেখে মনে হচ্ছিল তা যেন অনিচ্ছাকৃত।

অন্য নৃত্যশিল্পীদের মতো তাঁকে মঞ্চের ধারে গিয়ে ক্লিভেজ শো-অফ করে পুরুষ দর্শকদের কাছ থেকে টাকা নিতেও দেখা যায়নি। অধিকাংশ সময় হালকা নাচ করেছেন রচনা। এইভাবেই একসময় সম্পন্ন হয়েছে তাঁর নাচের অনুষ্ঠান।