Hoop VideoHoop Viral

VIRAL: বাড়িতে এসে নির্লজ্জতার সীমা পার করলো কাজের মেয়ে, ভিডিও দেখে উত্তেজিত নেট নাগরিকরা

কাজ খুঁজছে এক গ্রাম্য যুবতী। শেষে এক বাড়িতে পরিচারিকা হয়ে ঢোকে। ঘর মোছা, কাপড় কাচা থেকে বাসন মাজা সব কাজ একাই সাপটে নেয় সে। কিন্তু, কাজ করতে এসেও গরম সার্ভিস দিতে হয় সেই বাই অর্থাৎ পরিচারিকাকে। মোটা টাকার বিনিময়ে সেলফ সার্ভিস দেয় পরিচারিকা।

এটি বাস্তব ভাবছেন? এরকম যে একেবারেই হয় না তা কিন্তু নয়। এমনও কিছু ঘর আছে যেখানে চুপি চুপি কাজ হয়ে থাকে। কিন্তু, এই ঘটনা একটি ওয়েব সিরিজের। সিরিজটির তিনটি পার্ট বেরিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সিরিজটি এতটাই জনপ্রিয় হয়েছে যে প্রথম পার্ট রিলিজের পরপর দ্বিতীয় ও তৃতীয় পার্ট মুক্তি পায়।

একাধিক সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটির নাম – ‘জালেবি বাই’ ( Jalebi Bai web series) । দ্বিতীয় ও তৃতীয় পার্টের সাহসী দৃশে অভিনয় করেছেন অভিনেত্রী প্রাজকতা।যৌনতায় ভরা ওয়েব সিরিজটি আপনি দেখতে পাবেন উল্লু অ্যাপে ( Ullu web series). সম্প্রতি উল্লুর কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে নেটিজেনদের মধ্যে, যার মধ্যে একটি হল ‘জালেবি বাই’ । এই গল্পে প্রাজকতা’র অভিনয়, কিলার এক্সপ্রেশন, এবং নরম ফিগারে মন হারিয়েছে অনেকে। তাই আর দেরি না করে দেখে নিন জালেবি বাই এর গরম গরম রোম্যান্স।

কে কে আছেন এই সিরিজে? ইতিমধ্যে, তৃতীয় পার্টের ট্রেলার রিলিজ করেছে। অভিনয়ে আছেন – Prajakta Dusane as Jalebi Bai, Ankit Patidar as Mukesh,Jimmi Kumari as Shreya,Rakesh Dubey as Brijmohan,Alina Sen as Shanti।