whatsapp channel

বন্ধ ঘরে বিছানায় অক্ষরাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, কারোর সামনে দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Film Industry) আগে থেকেই জনপ্রিয় ছিলেন নিরাহুয়া (Nirahua) ওরফে দীনেশ লাল যাদব। কিন্তু এবারে প্রায় সমস্ত শ্রেণির দর্শকদের মাঝেই পরিচিতি পাচ্ছেন তিনি। আসলে ভোজপুরি ছবি, গান ক্রমেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Film Industry) আগে থেকেই জনপ্রিয় ছিলেন নিরাহুয়া (Nirahua) ওরফে দীনেশ লাল যাদব। কিন্তু এবারে প্রায় সমস্ত শ্রেণির দর্শকদের মাঝেই পরিচিতি পাচ্ছেন তিনি। আসলে ভোজপুরি ছবি, গান ক্রমেই জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। এতদিন কেবল মাত্র একটা নির্দিষ্ট সংখ্যক দর্শকদের মাঝেই জনপ্রিয় ছিল ভোজপুরি কনটেন্ট। কিন্তু এখন ধীরে ধীরে স্বীকৃতি বাড়ছে এই ইন্ডাস্ট্রির। সেই সঙ্গে খ্যাতি বাড়ছে অভিনেতা অভিনেত্রীদেরও।

Advertisements

এমনিতে নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালির রসায়ন সুপারহিট। এই জুটি একসঙ্গে কোনো সিনেমা বা মিউজিক ভিডিওতে থাকলে চোখ বুজে বলে দেওয়া যায় যে সেটা হিট হবেই। তবে ভোজপুরি ফিল্ম জগতের আরেক জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিংও (Akshara Singh) কম যান না। তাঁর মিষ্টি মুখ আর বোল্ড অবতার বহু দর্শকেরই হৃদস্পন্দন বাড়িয়ে দেয়। এবার নিরাহুয়ার সঙ্গে অক্ষরার একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisements

বন্ধ ঘরে বিছানায় অক্ষরাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, কারোর সামনে দেখবেন না

Advertisements

মিউজিক ভিডিওটির নাম ‘পালট যাইবা কিস লেকে’। মিউজিক ভিডিওতে নানান জমকালো পোশাকে নাচতে দেখা গিয়েছে নিরাহুয়া এবং অক্ষরাকে। বেশ কিছু দৃশ্যে রীতিমতো ঘনিষ্ঠ হতেও দেখা গিয়েছে তাঁদের। গানের সুর দিয়েছেন ওম ঝা এবং গানের কথা লিখেছেন যাদব রাজ। এস আর কে মিউজিক ভোজপুরি নামে একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। প্রায় পাঁচ মাস আগে এই মিউজিক ভিডিওটি শেয়ার করা হয়েছিল চ্যানেলে। এখনো পর্যন্ত ভিউ সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ৬০ হাজারের গণ্ডি।

Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী অক্ষরা সিং। বহু ছবিতেই কাজ করেছেন তিনি এবং অন্যান্য অভিনেত্রীদের তুলনায় একটানা সাফল্যের ধারা বজায় রাখার কৃতিত্বও রয়েছে তাঁর নামে। দর্শকদের মধ্যে অক্ষরার জনপ্রিয়তা দেখার মতো। একটি বড় অংশের সিনেপ্রেমীদের মধ্যে তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। এই ভিডিওটিও একথাই প্রমাণ করছে। এই সমস্ত ভিডিওর দৌলতেই দিন দিন আরো বেড়ে চলেছে অভিনেতাদের খ্যাতি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই