Hoop StoryHoop Viral

Ranu Mondal: রানুর বাড়িতে এসেছিল সালমান খান-অনিল কাপুর! ফের আজব দাবি ভাইরাল গায়িকার

রানু মন্ডল, বলিউড তাকে ফিরিয়ে দিয়েছে ঠিকই, কিন্তু, আজও অমলিন তার গলার স্বর ও সুর। বেশ কিছু হিন্দি গান তিনি গাইলেন যার সুর সত্যি অনবদ্য। লিরিক্স মনে রেখেছেন, সুর মনে রেখেছেন, এমনকি সুন্দর করে গেয়েছেন। আজকাল তার বাড়িতে ইউটিউবাররা (Youtubers) ঘন ঘন যাতায়াত করছেন। রানুর (Ranu Mondal) সঙ্গে কথা, তার গান শোনা, এবং তাকে নিয়ে সাময়িক খিল্লি, সোশ্যাল মিডিয়ায় টিআরপি বাড়াচ্ছে।

সম্প্রতি একদল যুবক যান রানুর বাড়িতে। রানুর পরনে ছিল লাল টি শার্ট। রান্নাঘরে রয়েছে গ্যাস ওভেন, টেবিলে কিছু ফল রাখা আছে যেমন – টমুজ, কলা, কমলা লেবু, শশা। কে বা কারা দিয়েছে তা বোঝা না গেলেও তরমুজ সবজিয়ালা দিয়েছে বলে দাবি রানুর।

একদল যুবকের ক্যামেরার সামনে রানু তার কিছু অবাস্তব কথা তুলে ধরেন। যেমন তিনি বলেন তার বাড়িতে সালমান খান এসে ডুয়েট নেচেছেন। একবার বলছেন অনিল কাপুর এসেছেন। কিন্তু, কোনো অভিনেত্রী আসেননি। হিমেশে রেশমিয়ার সঙ্গে ফোনে কথা হয়েছে, এরকমই নানান অদ্ভুত কাল্পনিক কথা উজাড় করে দেন। সঙ্গে বেশ কিছু হিন্দি গান গেয়ে শোনান নিখুঁত ভাবে। নাহ্ তিনি টলিউডের দেবের কোনো গান জানেন না সাফ জানিয়েছেন, কিন্তু বলিউড তার নখদর্পণে।

এহেন, রানু মণ্ডলকে নিয়ে যা যা ভিডিও হয়েছে সবই সোশ্যাল মিডিয়ায় হিট। যারা ভিডিও করছেন বা বানাচ্ছেন তারা নিজেরা পকেট গরম করে কেটে পড়ছেন, কিন্তু, রানু? তার কি কল্পনার জগৎ এভাবেই বিস্তার করবে? এভাবেই কি গান গেয়ে, ভেবে বেচেঁ থাকার লড়াই লড়বেন?

whatsapp logo