Advertisements

Bhojpuri Video: নির্জন স্থানে কাজলকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, ঘরে একা থাকলেই দেখুন

Avatar

Sourish Das

Follow

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং কাজল রাঘওয়ানি একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন। সম্প্রতি পবন সিং ও কাজলের একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

পবন সিং ও কাজলের এই ভাইরাল মিউজিক ভিডিওর নাম, ‘ছালকতা হামরো জওয়ানীযা’। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে কাজল রাঘবানিকে। তারকা জুটির সম্মিলিত রোমান্সের জোয়ারে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। ভাইরাল ভিডিওতে দেখা গেছে যে পবন সিং, কাজলের সাথে এক নির্জন জায়গায় দিয়ে অন্তরঙ্গ রোম্যান্সের খেলায় মত্ত হয়েছেন।

নীল ও গোল্ডেন রংয়ের ল্যাহেঙ্গা চোলিতে যে কাজলকে ব্যাপক সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। নাচের মাঝে অভিনেত্রীর উত্তাল যৌনতা রাতের ঘুম কেড়ে নিচ্ছে ফ্যানদের। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। গানটি গেছেন পবন সিং ও প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই কোটি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। অনেকে লাইকও করেছেন।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow