whatsapp channel

প্রতি মুহূর্তে সাহসী দৃশ্য, এই ওয়েব সিরিজ দেখলে আপনি ঘামতে শুরু করবেন

আজকের দিনে দাড়িয়ে ওয়েব সিরিজের জনপ্রিয়তা বেড়েই চলেছে। বাংলা হোক বা হিন্দি বা ইংরেজি, মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে ওয়েব সিরিজ। খুব কম সময়ের মধ্যে একটা গোটা গল্প দেখা যায়।…

Avatar

Susmita Kundu

Updated on:

Advertisements
Advertisements

আজকের দিনে দাড়িয়ে ওয়েব সিরিজের জনপ্রিয়তা বেড়েই চলেছে। বাংলা হোক বা হিন্দি বা ইংরেজি, মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে ওয়েব সিরিজ। খুব কম সময়ের মধ্যে একটা গোটা গল্প দেখা যায়। এছাড়া, সিরিজ ভালো লাগলে পরবর্তী এপিসোড দেখবেন নয়তো দেখবেন না। অর্থাৎ, সিনেমার মতন আপনাকে দেখতে বাধ্য করবে না। এছাড়াও সিরিজ দেখার সুবিধা হল এই যে শুধু মাত্র স্মার্ট ফোন ও ইন্টারনেট থাকলেই যে কোনো প্ল্যাটফর্মে আপনি পৌঁছে যেতে পারেন, শুধু মাত্র সাবস্ক্রিপশনের দ্বারা।

Advertisements

এই মুহূর্তে কয়েকটি প্ল্যাটফর্মে মানুষ বেশি ভিজিট করছে। কারণ, এরা সাবস্ক্রিপশন মূল্য খুবই কম রেখেছে, এমনকি এঁরা নানান ধরনের বোল্ড কন্টেন্ট পেশ করে। অর্থাৎ, আপনাকে বোল্ড কন্টেন্ট দেখার জন্য অন্য কোনো ওয়েবসাইটে সাইন ইন করতে হবে না। শুধু মাত্র কয়েকটি অ্যাপ নামিয়ে নিলেই আপনি পৌঁছে যাবেন বোল্ড সিরিজের ঘরে।

Advertisements

চাইলে ডাউনলোড করতে পারেন Prime Shots, ULLU, kooku র মতন কিছু অ্যাপ। এই সব প্ল্যাটফর্মে রয়েছে একাধিক বোল্ড সিরিজ যা দেখলে আপনার রাতের ঘুম উড়বেই উড়বে। ভুলেও এই সিরিজ ছোটদের সামনে দেখবেন না।

Advertisements

আজকের সাহসী ওয়েব সিরিজটির নাম হল Riti Riwaj. এটি আপনি দেখতে পাবেন ULLU তে। ইদানিং, এই ওয়েব সিরিজটি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। এই ওয়েব সিরিজটিতে খুশি মুখার্জি প্রধান ভূমিকায় অভিনয় করছেন এবং তিনি এমন কিছু সাহসী দৃশ্য দেখিয়েছেন যে সেটি দেখলে আপনি একেবারে পাগল হয়ে উঠবেন। এই ওয়েব সিরিজে খুশি তার সাহসিকতার সমস্ত সীমা ছাড়িয়ে গিয়েছেন । দেখুন সিরিজের ঝলক।

Advertisements

whatsapp logo
Advertisements