Hoop VideoHoop Viral

ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই তিন ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে একা দেখুন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে। দেখে নিন অসাধারণ ৩ টি ভিডিও –

1) সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘রেন বসেরা‘ একটি অসাধারণ দ্বিতীয় পার্ট। এটি দেখা মাত্রই দর্শকরা একেবারে হৈ হৈ করে উঠেছেন। এখানে দেখা যাচ্ছে এক মহিলা এবং দুই পুরুষ এই মহিলা গ্রামে গ্রামে গিয়ে ঘড়ি বিক্রি করেন। সাথে এক যুবক এবং তার স্বামী তার স্বামী তার থেকে বয়সে মাত্র দু-তিন বছরের বড় কিন্তু তাহলে কি হবে তাকে দেখতে অনেকটা বুড়োটে, তাই তো সেই যুবক সেই নারীর প্রেমে পড়েছে।

পরের অংশে দেখা যাচ্ছে যুবক এক জায়গায় বসে আছে আর সেই গৃহবধূ কাঠ সংগ্রহ করে নিয়ে আসছে। তাদের মধ্যে কথোপকথন হচ্ছে। গৃহবধূ বলছে সেই রাতের কথা। কিন্তু যুবক তখন বলছে এই সেই রাতে তো সে তাকে শুধুমাত্র ছুঁয়েই ছিল আর তো কিছু করেনি। কিন্তু গৃহবধুর বক্তব্য যে বর ছাড়া তাকে আর কেউই ছুঁতে পারে না। তবেই সেদিন তার বর শহরে গিয়েছিল ঘড়ি কিনে আনতে, তারপরে এই যুবককে সেই গৃহবধূ বলে আজকে তার বাড়িতে খেয়ে যেতে, কিন্তু যুবক অন্য কিছুর ইঙ্গিত দেয়। তবে সে গৃহবধূকে সেই যুবককে মেনে নেবে? দেখতে পুরো ওয়েব সিরিজ দিয়ে আপনাকে দেখতে হবে।

2) একটি অসাধারণ ওয়েব সিরিজ যা আপনার রাতের ঘুমকে একেবারে উড়িয়ে দিতে পারে। ইদানিং এই সমস্ত প্লাটফর্মে অনেক সাহসী ইরোটিক কন্টেন দেখা যাচ্ছে যেমন যদি উল্লু প্লাটফর্ম খেয়াল করা হয়, তাহলে ওয়েব সিরিজ গুলো কিন্তু বেশ রোমান্টিক সম্পর্ক নিয়ে তার অনুরাগীদের কাছে ধরা দিচ্ছে। উল্লুর হট একটি অন্যতম হলো মালাই পার্ট টু। এক মহিলা একটি গ্রামে তার স্বামীর সাথে থাকেন কিন্তু বিছানায় তার ভীষন চাহিদা। এমন কিছুতে তার স্বামী স্বাচ্ছন্দ্য বোধ করেন না। পরে তার স্বামীকে কিছু কাজের কারণে শহর ছাড়তে হয়।

সে তার ভাইকে তার পরিবারের এবং তার বৌদির যত্ন নিতে বলে। এরপর মা প্লটে প্রবেশ করেন, তারপরে গল্প কোন দিকে যায় তা দেখার জন্য আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে। চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং পর্দায় তার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই বেশ উৎসাহিত হয়েছেন। তবে আপনি যদি অসাধারণ এই সিরিজের ট্রেলার দেখতে চান আমাদের হুকাপের পাতায় অবশ্যই চোখ রাখুন-

3) সম্প্রতি ‘ডিজে মুভিপ্লেক্স’ নামক একটি প্ল্যাটফর্ম থেকে একটি সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। সিরিজটির নাম বাবুজি ঘর পার হে। সিরিজটির ট্রেলার রিলিজ হওয়ার পর তা দর্শকদের মধ্যে আগ্রহ আরও বাড়িয়েছে। এই সিরিজের প্রথম পর্বটি বেশ ভালো লেগেছিল দর্শকদের। একইভাবে পরের পর্বটিও প্রথম পর্বের থেকেও সুন্দর হতে চলেছে, তা বলার আর অপেক্ষাই রাখে না। সিরিজটির গল্প অনুসারে, একটি বাড়িতে একটি বিবাহিত মহিলা,তার স্বামী ও অন্ধ শ্বশুর থাকেন। শ্বশুর এর সাথে বাড়ির কাজের মেয়ের ঘনিষ্ঠ সম্পর্ক হয়। যা তার ছেলের বউ দেখে ফেলে।

গল্পটির পরতে পরতে রয়েছে নানান রকম শয্যার দৃশ্য। একাধিক রোমান্টিক সিনেমা ভরপুর পুরো সিরিজ। তবে গল্পটা শেষ পর্যন্ত কোন দিকে মোড় নেবে, তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো সিরিজটি দেখতে হবে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারী এবং রুখস খানদাগালেকে। এরা দুজনেই ভীষণ ভালো অভিনেত্রী এই ধরনের ওয়েব সিরিজে অভিনয় করতে গেলে ঠিক যা যা গুণ থাকা দরকার, দুজনের মধ্যেই তা আছে। রিধিমা তিওয়ারী একজন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী, তিনি ‘দো দিল’ এক জান-এ রসিকা, সাসুরাল গেন্দা ফুলে দিশা এবং লাইফ ওকে সিরিজ গুলাম- এ মালদাওয়ালি চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত। তিনি বেগম জান চলচ্চিত্রের জন্য তার বলিউডে পা রেখেছেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক