whatsapp channel

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যেই রাত কাবার, বছরের শুরুতেই শরীর গরম করা ওয়েব সিরিজ ভাইরাল

যুগ বদলানোর সঙ্গে সঙ্গে প্রেক্ষাগৃহে ভিড় কমছে, লোক বাড়ছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। নেট দুনিয়া এখন মানুষের কল্পনার চেয়েও বৃহৎ। এর ক্ষমতাও প্রচুর। শীর্ষে থাকা মানুষকে এক ঝটকায় মাটিতে নামিয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

যুগ বদলানোর সঙ্গে সঙ্গে প্রেক্ষাগৃহে ভিড় কমছে, লোক বাড়ছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। নেট দুনিয়া এখন মানুষের কল্পনার চেয়েও বৃহৎ। এর ক্ষমতাও প্রচুর। শীর্ষে থাকা মানুষকে এক ঝটকায় মাটিতে নামিয়ে মাটিতে থাকা মানুষকে শীর্ষে তোলার মতো ঘটনা সোশ্যাল মিডিয়ায় আকছার ঘটছে। নেট দুনিয়ায় এই বিপুল ক্ষমতায় আকর্ষিত হয়ে দলে দলে মানুষ ঝাঁপ দিচ্ছেন সোশ্যাল মিডিয়ার গহ্বরে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় কোনো একটি ভিডিও নেট নাগরিকদের চোখে পড়ার পর সেটি বহুবার লাইক এবং শেয়ারের মাধ্যমেই হয়ে যায় ভাইরাল। এমন ভাইরাল ভিডিও বর্তমানে লাখো লাখো ঘুরে বেড়াচ্ছে নেট পাড়ায়। নেটিজেনরাই একটি ভিডিওকে ভাইরাল করার ক্ষমতা রাখেন। আগের তুলনায় ধীরে ধীরে অনেকটাই উন্নত হয়েছে ইন্টারনেট ব্যবস্থা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে আরো উন্নত হয়েছে, সর্ব সাধারণের ব্যবহারের জন্য সহজ হয়ে উঠেছে। বিভিন্ন ভিডিও দেখেই বেশিরভাগ সময়টা পার করে দেন অধিকাংশ নেট নাগরিক।

Advertisements

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যেই রাত কাবার, বছরের শুরুতেই শরীর গরম করা ওয়েব সিরিজ ভাইরাল

Advertisements

তেমনি এই ডিজিটাল মাধ্যমের হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে উঠছে ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের মতো বিনোদন গুলি। সোশ্যাল মিডিয়া তথা ডিজিটাল বিনোদনের কথা উঠলে OTT প্ল্যাটফর্মের কথাও উঠবে। বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) এবং সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। সিনেমার ব্যবসার অঙ্ক এতে কমছে ঠিকই, তবে একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। এক্ষেত্রে দর্শকদের হাতে অপশনও রয়েছে অনেক বেশি।

Advertisements

এখন ‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। বর্তমানে ডিজিটাল মাধ্যমে ULLU প্ল্যাটফর্মের জনপ্রিয়তা সবথেকে বেশি। এই প্ল্যাটফর্মে সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ইশকিয়াপ্পা’ সিরিজের দ্বিতীয় পার্ট। মাত্র কিছুদিনের মধ্যেই দর্শকদের নজর কেড়ে নিয়েছে সিরিজটির রগরগে রোম্যান্স। সাবস্ক্রিপশন নিয়েই এই ওয়েব সিরিজটি দেখতে পারবেন দর্শকরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই