Hoop PlusHoop ViralReality show

Viral: কেরালার রিয়েলিটি শোয়ে মুর্শিদাবাদের পরিযায়ী শ্রমিক, দুর্দান্ত গান গেয়ে মুগ্ধ করলেন বিচারকদের, রইলো ভিডিও

করোনা অতিমারীর কারণে কাজ হারিয়েছেন অসংখ্য পরিযায়ী শ্রমিক। অনেকেই বেছে নিয়েছেন অন্য পেশা। আবার অনেকেই ফিরে গিয়েছেন ভিন রাজ্যে কাজের খোঁজে। কিন্তু মুর্শিদাবাদের ছেলে মাসাদুল শেখ (Masadul Sheikh) বেছে নিয়েছেন সঙ্গীতকে। সম্প্রতি মালয়ালম ভাষায় গান গেয়ে রিয়েলিটি শোয়ের মঞ্চ মাতিয়েছেন তিনি।

পেশায় পরিযায়ী শ্রমিক মাসাদুল বাংলা থেকে কেরালা গিয়েছিলেন কর্মসংস্থানের জন্য। সেখানেই একটি রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করেছেন মাসাদুল। তবে মুর্শিদাবাদের ছেলে সবাইকে অবাক করে দিয়ে মালয়ালম ভাষায় গান গেয়েছেন। শোয়ের বিচারকদের কাছ থেকে তাঁর গান রীতিমত প্রশংসিত হয়েছে। আদতে মুর্শিদাবাদের ডোমকল থানার দাসের চক পাড়ার বাসিন্দা মাসাদুলের কর্ণাটক, তামিলনাড়ু, ওড়িশা সহ একাধিক রাজ্যে কাজের অভিজ্ঞতা রয়েছে। তিনি যেখানেই কাজে যান, সেখানকার স্থানীয় ভাষা রপ্ত করার চেষ্টা করেন। কেরালায় কাজ করতে গিয়ে মাসাদুল শিখেছেন মালয়ালম। রীতিমত কঠিন এই ভাষায় গান গেয়ে এই মুহূর্তে প্রশংসিত হয়েছেন মাসাদুল।

চব্বিশ বছর বয়সী মাসাদুল মালয়ালম ছাড়াও তামিল, তেলেগু, ওড়িয়া ভাষায় গান গাইতে পারেন। বন্ধুদের অনুরোধে দক্ষিণী ভাষায় গান গেয়ে ফেসবুকে পোস্ট করতেন তিনি। তাঁর গান নেটদুনিয়ায় জনপ্রিয় হতে শুরু করে।

বাঙালি ছেলে মাসাদুলের কন্ঠে নিখুঁত মালয়ালম ভাষায় গান শুনে কেরালার এক জনপ্রিয় রিয়েলিটি শো থেকে তাঁকে আমন্ত্রণ জানানো হয়। এই রিয়েলিটি শোয়ের মঞ্চে মালয়ালম ভাষায় গান গেয়ে দর্শকদের মনোরঞ্জন করেছেন মাসাদুল।

whatsapp logo