whatsapp channel

VIDEO: ফিনফিনে সালোয়ার কামিজ পরে দুর্দান্ত ঠুমকা লাগালেন মুসকান বেবি, নাচের মাঝেই উড়ল টাকা

দর্শকদের বিনোদনের স্বাদ বদলাতেই বিভিন্ন ঘরানার বিনোদন ভাইরাল হতে শুরু করেছে। তার মধ্যে অন্যতম হল হরিয়ানভি ডান্স ভিডিও (Haryanvi Dance Video)। সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও (Dance Video) দেখতে পছন্দ করেন…

Nirajana Nag

Nirajana Nag

দর্শকদের বিনোদনের স্বাদ বদলাতেই বিভিন্ন ঘরানার বিনোদন ভাইরাল হতে শুরু করেছে। তার মধ্যে অন্যতম হল হরিয়ানভি ডান্স ভিডিও (Haryanvi Dance Video)। সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও (Dance Video) দেখতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। দর্শকদের একটা বড় অংশের জন্যই নাচের ভিডিও শেয়ার করা হলেই তা নিয়ে চর্চা শুরু হয়ে যায়। নেট মাধ্যমে প্রচুর স্টেজ শোয়ের ভিডিও-ও ভাইরাল হয়। মূলত হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওতে একটা বড় সংখ্যায় ভিউ হয়। প্রচুর মানুষ দেখতে পছন্দ করেন এই ধরণের নাচ। হরিয়ানভি নাচের ভিডিওগুলিতে সাধারণত সাদামাটা পোশাকেই নাচতে দেখা যায়। কিন্তু তাদের ঠুমকা থেকে শুরু করে আবেদনময়ী অঙ্গভঙ্গিমা দেখে ঘাম ছোটার সম্ভাবনা থাকে প্রবল।

কিছু কিছু ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে ঢুঁ মারলেই এমন বহু ভিডিও পেয়ে যাবেন হাতের মুঠোয়। এই প্রতিবেদনে হদিশ রইল জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবির একটি বোল্ড নাচের ভিডিওর। স্টেজ শো খ্যাত নৃত্যশিল্পীদের মধ্যে মুসকান বেবি বেশ জনপ্রিয়। বলা যায়, দিন দিন খ্যাতি আরো বাড়ছে তাঁর। তাঁর স্টেজ শো থাকলে দর্শকদের ভিড় উপচে পড়ে। অনেক সময়ে মুসকান বেবির নাচ দেখে মঞ্চে টাকা পর্যন্ত ওড়ান দর্শকদের একাংশ। হরিয়ানভি বিনোদনের প্রথম সারির নৃত্যশিল্পীদের মধ্যে একজন তিনি।

সম্প্রতি মুসকান বেবির একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে মাত্র দু সপ্তাহ আগেই শেয়ার করা হয়েছিল এই ভিডিওটি। স্বপ্না এন্টারটেনমেন্ট নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটিতে এর মধ্যেই ১৬ হাজার ভিউ হয়ে গিয়েছে। ভিডিওতে স্বচ্ছ সাদা রঙের সালোয়ার কামিজ পরে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে মুসকান বেবিকে।

তাঁর নাচ দেখে এতটাই উত্তেজিত হয়ে ওঠে জনতা যে নাচতে নাচতেই অনেকে টাকা ছুঁড়ে দেন মুসকানের দিকে। গোটা মঞ্চ জুড়েই কার্যত দাপিয়ে বেড়িয়েছেন তিনি। নিজের সঙ্গে সঙ্গে দর্শকদেরও নাচিয়েছেন মুসকান বেবি। তাঁর নাচ দেখার জন্য মঞ্চের সামনে উপচে পড়েছে ভিড়।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই