Hoop VideoHoop Viral

Web Series: প্রতি মুহূর্তে ভরপুর রোমাঞ্চ, রাতের ঘুম উড়িয়ে দেবে ULLU-র এই ওয়েব সিরিজ

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়।

তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে। এই গল্পগুলো প্রত্যেকটাই ১৮ প্লাস এর জন্য। অবশ্যই দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করতে হবে, বাড়িতে থাকা কারোর সামনেই এই সিনেমাগুলো আপনি দেখতে পারবেন না।

Read More: রাজ্য পুলিশে চাকরির সুযোগ পেতে পারেন আপনিও, জেনে নিন আবেদনের পদ্ধতি

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে। অভিনয় করার মতন এখানে আছেন অনেক সুন্দরী সুন্দরী অভিনেত্রীরা, তারা তাদের শরীরের খেলা দেখিয়ে দর্শকদের একেবারে কুপোকাত করে রেখেছেন। তবে আর কি?

সম্প্রতি উল্লু তে সাধারণ একটি ভিডিও রিলিজ হয়েছে যেখানে দেখা যাচ্ছে, বিয়ের আগেই শারীরিক সম্পর্কে মেতে উঠেছেন এক যুবক এবং যুবতী। ‘বেহরুপিয়া’ নামের অসাধারণ একটি ওয়েব সিরিজ সম্প্রতি রিলিজ করেছে, যেখানে শারীরিক সম্পর্ক দেখানো হয়েছে। যা দেখে রীতি মতন তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন সবাই।

এখানে দেখানো হয়েছে, এক যুবতী যার অনেক বড়লোক বাড়িতে তার দাদা বউদি বিয়ে ঠিক করেন। যুবক এর এক বোন আসে সেও নতুন বউ এর শরীর এর প্রতি ভীষণ আকৃষ্ট হন। যুবক জানিয়ে দেয়, যে তাকে খুশি করার পাশাপাশি তার বোন কেও খুশি করতে হবে। কিন্তু এরপর কি হবে? তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক