Hoop VideoHoop Viral

বই দেওয়ার বাহানায় শারীরিক সম্পর্ক, ভুলেও হেডফোন ছাড়া এই সিরিজ দেখবেন না

বর্তমান সময়ে বিনোদন জগৎকে মোবাইলে বন্দি করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে অবশ্যই একা থাকতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজের ট্রেলার লঞ্চ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। ট্রেলারেই মাত হল আসন্ন এই সিরিজ।

আর এবার নজর কাড়ছে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের ওয়েবসিরিজ ‘জাঞ্চ পারতাল’-এর দ্বিতীয় সিজনের ট্রেলার। এই সিরিজের প্রথম সিজন সাজানো হয়েছে সাহসী সব দৃশ্য দিয়ে। মুহূর্তে মুহূর্তে ছিল অন্তরঙ্গতা। এই সিজনে দেখানো হয়েছে যে এক তরুণী বই দেওয়ার নাম করে এক তরুণের সঙ্গে গোপনে দেখা করে এবং তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। তারপর আবার অন্য এক যুবকের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের ঠিক পরেই সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এখন এই গর্ভজাত সন্তানের আসল বাবা কে, তা সিরিজের শেষে দেখানো হয়েছে।

এই সিরিজে কমলা’র চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মুক্তি বোস। এছাড়াও নিক্কি চরিত্রে দেখা গেল সমিতা পালকে। পাশাপাশি বীরেন্দ্র সিং এবং অনিশ রোশনকেও দেখা গেল এই সিরিজের দ্বিতীয় সিজনে। এই সিজনটি উল্লু এপ্লিকেশনে উপলব্ধ। তবে সিরিজটি দেখতে হলে আপনাকে অবশ্যই উল্লু’র সাবস্ক্রাইবড কাস্টোমার হতে হবে।

whatsapp logo