Hoop VideoHoop Viral

Web Series: পুরুষদের ফাঁদে ফেলতে নতুন ফন্দি যুবতীর, গোপনীয়তা খুঁজে দেখে ফেলুন এই সিরিজ

বিনোদন প্রতিটা মানুষের ক্ষেত্রে আলাদা আলাদা। কেউ পছন্দ করেন গান শুনতে, কেউ নিজের কোনো শখের জিনিসে মন দেন, কেউ আবার ঘুরতে ভালোবাসেন। তবে চটজলদি বিনোদনের জন্য এখন বেশিরভাগ মানুষেরই পছন্দের তালিকায় ঢুকে পড়েছে সোশ্যাল মিডিয়া (Social Media)। দৈনন্দিন জীবনের কাজকর্ম মিটলেই ভার্চুয়াল জগতে সফর করতে পছন্দ করেন বেশিরভাগ মানুষ। সোশ্যাল মিডিয়া তথা ডিজিটাল বিনোদনের কথা উঠলে OTT প্ল্যাটফর্মের (OTT Platform) কথাও উঠবে।

বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) এবং সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। সিনেমার ব্যবসার অঙ্ক এতে কমছে ঠিকই, তবে একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। এক্ষেত্রে দর্শকদের হাতে অপশনও রয়েছে অনেক বেশি।

বাস্তব দুনিয়ার বদলে এই সমস্ত সাজানো জগতেই বিচরণ করতে ভালবাসেন অনেকে। আবার এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির সুবিধাও অনেক। কেউ নিজের প্রতিভা প্রদর্শন করতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমের জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে কিছু না কিছু। বিনোদনেরও ভরপুর সম্ভার রয়েছে এখানে। আর এই সোশ্যাল মিডিয়ার জগতেই ছড়িয়ে রয়েছে এমন অনেক OTT প্ল্যাটফর্ম যেখানে সাজানো রয়েছে থরে থরে ওয়েব সিরিজ।

সম্প্রতি ULLU প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। সিরিজের নাম ‘চিজ কেক পার্ট টু’। রহস্যের আবরণে মোড়ানো অন্তরঙ্গ দৃশ্যের ডালি সাজিয়ে নিয়ে আসছে এই ওয়েব সিরিজ। অতি সম্প্রতি ট্রেলারটি শেয়ার করা হয়েছে ইউটিউবে। এর মধ্যেই ১৮ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন ট্রেলার টি। এই প্ল্যাটফর্মেই শীঘ্র মুক্তি পাবে ওয়েব সিরিজটি। আগামী ৬ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে এই ওয়েব সিরিজটি। আগে হাতে গোনা কিছু OTT প্ল্যাটফর্ম থাকলেও এখন অনেক প্ল্যাটফর্মই লঞ্চ হয়েছে যেখানে হরেক রকমের ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে। আসলে ডিজিটাল কনটেন্টের দিকে দর্শকদের আগ্রহ লক্ষ্য করে বিনোদন জগতের অনেক সদস্যই এদিকে পা বাড়াচ্ছেন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই