Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে শরীরের খেলা, ফুলশয্যার রাতের চরম উত্তেজনা প্রকাশ পেল এই সিরিজে

বর্তমান প্রজন্মের হাতে সময় খুবই কম। আর এই সময় কম থাকার কারণেই তারা কিন্তু টেলিভিশনের সামনে বসে দীর্ঘ দৈর্ঘ্যের সিনেমা দেখতে একেবারেই পছন্দ করছে না, আর যদি টানটান উত্তেজনাপূর্ণ সিনেমা দেখতে হয়। তবে তার জন্য তারা অবশ্যই ওয়েব সিরিজের উপর নির্ভর করছেন। এছাড়া শর্ট ফিল্ম দেখতে তারা বেশ স্বচ্ছন্দ বোধ করেন তাইতো এই ধরনের উত্তেজনা পূর্ণ রোমান্টিক ভিডিওগুলি ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না, আর এই ধরনের সিনেমাগুলো আমরা খুব সহজেই পেয়ে যায় বেশ কয়েকটা নামিদামি প্লাটফর্মে।

সম্প্রতি অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যেখানে প্রথমেই দেখা যাচ্ছে, ফুলশয্যার রাতে এক যুবতী সুন্দর লাল টুকটুকে লেহেঙ্গা পরে তার অসাধারণ সুন্দর রাত কাটানোর জন্য অপেক্ষা করছেন। স্বামী মানুষটিও সুন্দর একটি শেরওয়ানি পরে রয়েছেন। ফুলশয্যা কিন্তু খুব একটা রোমান্টিক ভাবে হয়নি। স্বামীর ভালোবাসার একটি পদ্ধতি আছে। যা কিন্তু পরবর্তীকালে এই যুবতীকে যথেষ্ট কষ্ট দিয়েছে। স্বামী মানুষটি মানুষের ভাবে যে খুব একটা সুস্থ নয়, তা কিন্তু পুরো ওয়েব সিরিজটা দেখলে বোঝা যাবে।

অদ্ভুতভাবে দেখা গেল, এই স্বামীর সঙ্গে শুধুমাত্র তার বউয়ের সম্পর্ক নয়, রয়েছে আরও এক মহিলার সম্পর্ক। তার সঙ্গে মাখোমাখো সম্পর্ক ক্রমাগত বাড়তেই থাকে। আর ভালোবাসার পদ্ধতিটা এমনই যে ভালোবাসতে বাসতে তিনি সেই মহিলাকে মেরেই ফেলেন। হঠাৎ করে সেই গৃহবধুর বাড়িতে পুলিশ আসে এবং তার স্বামীকে নিয়ে অনেক রকম কথা বলেন।

স্বামী কে খুঁজতে খুঁজতে সেই পুলিশরা ঘরের ভেতরে ঢুকে পড়ে, কিন্তু সেই স্বামী মানুষটি ঘরের ভেতরেই লুকিয়ে আছেন। সাধারণ এই ওয়েব সিরিজটির নাম Choked. ভিডিওটি এক লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে, যদিও এটি শুধুমাত্র ট্রেলার ছিল পুরো গল্পটা যদি দেখতে হয়, তাহলে আপনাকে ২ রা জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে অবশ্যই এই ওয়েব সিরিজগুলো দেখতে আপনাকে প্রাইভেসি খুজতে হবে, কারণ এতটাই এডাল রোমান্টিক দৃশ্য আছে, তা কিন্তু বাড়ির সকলে সামনে মোটেই আপনি ভাগ করে দেখতে পারবেন না।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক