Hoop ViralHoop Video

Web Series: প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্যের ছড়াছড়ি, এই তিনটি ওয়েব সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। কখন থেকে বাড়িতে বসে এ সিনেমা দেখার প্রবণতাটা অনেকাংশে বেড়ে গেছে সাধারণ মানুষের কাছে।

আজকাল মানুষ ওটিটি প্ল্যাটফর্মের প্রতি মানুষের আগ্রহ ক্রমশ বেড়েই চলেছে। তাইতো এই প্লাটফর্ম গুলো নতুন নতুন অভিনেতাদের নতুন ভাবে অভিনয় করার সুযোগ দিচ্ছে। প্লাটফর্মে কাজ করার মধ্যে এক অন্যতম অভিনেত্রী হলেন আলিয়া। তার অসাধারণ অভিনয়ের দক্ষতা এবং অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার ক্ষমতা তাকে অনেকটা উপরে তুলে দিয়েছেন নিঃসন্দেহে। উল্লু প্লাটফর্মে বেশ কয়েকদিন আগে একটি সিরিজের পাগল হয়ে গেছে না, আসলে এই ধরনের অভিনয় এই ধরনের সিন মানুষ দেখতে ভীষণ পছন্দ করেন, বিশেষত নতুন প্রজন্মের ছেলে মেয়েরা এই ধরনের সিনেমার প্রতি বেশি আকর্ষিত হচ্ছে।

1) Takk দেখানো হয়েছে, যে শৈলেশ নামে এক যুবক তার একটি জিম রয়েছে। তিনি সেখানে মোটা মহিলাদের রোগা করার জন্য ট্রেনিং দেন। তার অসাধারণ চেহারা দেখে প্রতিটি মহিলাই যেন তার প্রেমে পড়ে যায়, আর এই দুর্বলতাকে কাজে লাগান থেকে। প্রত্যেকটি মহিলার সঙ্গে ফ্লার্ট করতে থাকেন এবং তিনি প্রচন্ড চরিত্রহীনতা কিন্তু বোঝাই যায়। এতদিন পর্যন্ত তিনি যাদের যাদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন, সেই সমস্ত মহিলারা একত্রিত হয়ে একদিন এই ছেলেটিকে উচিত শিক্ষা দেন। গোটা গল্পের মধ্যে এটাকেই পুরো বিষয়টাকে ফুটিয়ে তোলা হয়েছে। ওয়েব সিরিজের ট্রেলারটি দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। সিরিজটিতে আলিয়া নাজ এবং রুকস খন্দগালে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। মানুষ এই ট্রেলার দেখছে এবং ভীষণ পছন্দ করেছেন। গল্পটির মধ্যে যেমন রোমান্স হয়েছে ঠিক তেমনি রয়েছে প্রচন্ড রহস্য।

২) পরে উল্লু তে ‘সাহাদ টু ‘ রিলিজ হয়েছে। এখানে দেখা যাচ্ছে, এক নারী তার স্বামীর সঙ্গে কিছুতেই শারীরিকভাবে সুখী হতে পারছেন, না। স্বামী ঠিক যতটা ভাবে তাকে শারীরিকভাবে সুখী করতে চাইছেন তিনি কিন্তু আসল সময় গিয়ে একেবারে হেরে যাচ্ছেন। কিন্তু তাদের এই পুরো বিষয়টা দরজার বাইরে বা দেওয়ালের বাইরে দেওয়াল ফুটো করে এক যুবক খেয়াল করতে থাকে। দেখে দেখেই তিনি নিজের মধ্যেও সেই শারীরিক চাহিদা অনুভব করতে থাকেন। তারপরে সেই নারীর সঙ্গে তার একটা অবৈধ সম্পর্ক শুরু হয়। কিন্তু হঠাৎই সে লক্ষ্য করে সে তার গোপনাঙ্গে আঘাত পেয়েছেন, তারপরেই সেই গৃহবধূ তার জন্য মধু নিয়ে আসে এবং তার চিকিৎসা করতে থাকেন।পুরো গল্পটার মধ্যে মধুর একটা বিশেষ ভূমিকা দেখতে পাওয়া যায়, তাই তো মধু দিয়েই এই গল্পের এমন নামকরণ করা হয়েছে। ছেলেটি গৃহবধূ চলে যাবার পরে খেয়াল করেন, তার বাড়িতে কতগুলি গোলাপ গাছের কাঁটা পড়ে রয়েছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, গৃহবধূ ছলে বলে কৌশলে গোলাপ কাঁটা তার কোন ভাবে তার পোশাকে রেখে দিয়েছিল, যার ফলে সে গোপনাঙ্গে ব্যথা পায়। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য আপনাকে পুরো ওয়েব সিরিজ লক্ষ্য করতে হবে। গত বছর সেপ্টেম্বর মাসে রিলিজ হয়ে গেছে এই ওয়েব সিরিজ।

৩) একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একদম প্রতি কে নিয়ে গল্প শুরু হয়েছে তবে পরবর্তীকালে গল্প কিন্তু অন্যদিকে মোড় নেয়। উল্লুতে লেডিফিঙ্গার ওয়েব সিরিজ দেখুন আকর্ষণীয় রোম্যান্সে ভরা। ভক্তরা ULLU-তে লেডিফিঙ্গার ওয়েব সিরিজ তারিয়ে তারিয়ে উপভোগ করবেন। পরবর্তীকালে স্বামীর এক অবৈধ সম্পর্ক তৈরি হয় যতদিন চাই তিনি যেন স্বামীকে চিনতেই পারেন না স্বামীর পোশাকে অন্য মেয়ের পারফিউমের গন্ধ পেয়ে তিনি বুঝতে পেরে যান যে স্বামীর বিবাহ বহির্ভুত সম্পর্ক আছে।মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আয়ুশি জয়সোয়াল। এইভাবেই গল্প এগিয়ে যায় তা নিজের মতন করে, তবে আপনি যদি এটি দেখতে মিস করে থাকেন, দেখে নিন ভিডিও।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক