Web Series: ম্যাসাজ দেওয়ার আড়ালে চলে এই কুকর্ম, ছোটদের সামনে ভুল করেও দেখবেন না এই সিরিজ

ওয়েব সিরিজ (Web Series) এবং OTT প্ল্যাটফর্মের (OTT Platform) জনপ্রিয়তা যে হারে দিনকে দিন বেড়ে চলেছে, তাতে এক সময় বড়পর্দাকেও ছাপিয়ে যাবে এর খ্যাতি এবং চাহিদা, তা এখন থেকেই আঁচ করছেন বিশেষজ্ঞরা। আসলে বর্তমানে যে টাকায় বিক্রি হয় এক একটি ছবির টিকিট, তার সমপরিমাণ বা একটু বেশি অর্থ খরচ করলেই একটা OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে নেওয়া যায়। আর সাবস্ক্রিপশন মানেই হরেক রকম কনটেন্টের চাবিকাঠি। উপরন্তু সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওয়েব সিরিজে সেন্সর বোর্ডের কড়াকড়ি নেই সিনেমার মতো। তাই অনেকেই ভিড় করেন OTT প্ল্যাটফর্মে। আর দর্শকদের চাহিদা বুঝে মূলত বোল্ড ওয়েব সিরিজের উপরেই একটা আস্ত OTT প্ল্যাটফর্ম দাঁড় করিয়েছে অতরঙ্গি।

ডিজিটাল দুনিয়ায় বর্তমানে বেশ নাম করেছে অতরঙ্গি OTT প্ল্যাটফর্ম। মূলত ১৮+ গল্পের ওয়েব সিরিজই পাওয়া যায় এই প্ল্যাটফর্মে। নির্মাতার মাথা খাটিয়ে এমন সব গল্প নিয়ে আসেন যা মুক্তি পাওয়া মাত্রই বিক্রি হয়ে যায় হটকেকের মতো। লাখো লাখো দর্শক সাবস্ক্রিপশন নিয়ে দেখে সেসব ওয়েব সিরিজ। এমনি একটি সিরিজের নাম হল ‘এম ফর ম্যাসাজ’।

মাত্র কিছু দিন ৎআগেই এই সিরিজের প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। এতটাই জনপ্রিয় হয়েছে ট্রেলারটি যে ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ হয়ে গিয়েছে। অন্তরঙ্গতা, বোল্ডনেসের মাত্রা ছাড়িয়ে গিয়েছে এই সিরিজের ট্রেলারে। কমেন্ট বক্সেও দর্শকরা প্রশংসা করছেন এই সিরিজের গল্প এবং অভিনেতা অভিনেত্রীদের।

মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই জনপ্রিয়তা রয়েছে এই অতরঙ্গি প্ল্যাটফর্মের। এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় চোখে পড়ার মতো। তবে এই সিরিজগুলি পরিবারের সামনে দেখলে বিপদে পড়তে হতে পারে। একা বসে উপভোগ করলেই আসর মজা পাওয়া যাবে এই ওয়েব সিরিজের।