whatsapp channel

Koushani Mukherjee: বিয়ের আগেই পরিবারে নতুন সদস্য! ছবি শেয়ার করে সুখবর দিলেন কৌশানি

বছর শেষের আগেই বড় সুখবর শোনালেন টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। পরিবারে নতুন সদস্য আসার কথা জানিয়ে সকলকে চমকে দিয়েছেন তিনি। প্রেমিক তথা টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের সঙ্গে বহুদিন…

Nirajana Nag

Nirajana Nag

বছর শেষের আগেই বড় সুখবর শোনালেন টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। পরিবারে নতুন সদস্য আসার কথা জানিয়ে সকলকে চমকে দিয়েছেন তিনি। প্রেমিক তথা টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের সঙ্গে বহুদিন ধরেই তাঁর বিয়ের গুঞ্জন চলছে। কিন্তু দুজনের তরফেই এ বিষয়ে কোনো নিশ্চিত ঘোষণা করা হয়নি। তার আগেই হঠাৎ নতুন সদস্যকে এনে অনুরাগীদের বড়সড় সারপ্রাইজই দিলেন কৌশানি।

সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই পরিবারের নবতম সদস্যের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে কৌশানি এবং বনিকে। আসলে এই নতুন সদস্যটি হল একটি গাড়ি। একটি নতুন বিলাসবহুল চারচাকা কিনেছেন অভিনেত্রী। সেই মুহূর্তটারই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কৌশানি। প্রেমিকার সাফল্যের উদযাপনে পাশে ছিলেন বনিও।

Koushani Mukherjee: বিয়ের আগেই পরিবারে নতুন সদস্য! ছবি শেয়ার করে সুখবর দিলেন কৌশানি

শুধু গাড়ি কেনাই নয়। আরো একটি ইভেন্ট ছিল তাঁর এ দিন। একটি নামী প্রসাধনী ব্র্যান্ডের ইভেন্টে যোগ দিয়েছিলেন তিনি। সেই সব ছবিও শেয়ার করেছেন কৌশানি। গাঢ় নীল রঙের ব্লেজার এবং প্যান্টের সঙ্গে সাদা শার্ট পরেছিলেন এদিন তিনি। তবে ছবিগুলি শেয়ার করতেই উড়ে এসেছে কটাক্ষ, ট্রোল। একজন লিখেছেন, ‘আবার গাড়ি! সাবধান ইডি’। আবার কারোর প্রশ্ন, এটাও কি চুরির টাকাতে? তবে কোনো মন্তব্যেরই উত্তর দিতে দেখা যায়নি কৌশানিকে। আসলে চলতি বছরের শুরুর দিকেই শিক্ষা দুর্নীতিতে নাম জড়ায় বনির। ধৃত প্রাক্তন তৃণমূল নেতা কুন্তল ঘোষের কাছ থেকে বিলাসবহুল গাড়ি নেওয়ার অভিযোগে তাঁকে ডেকে পাঠায় ইডি। তার পর থেকেই লাগাতার ট্রোল হয়ে চলেছেন বনি।

প্রসঙ্গত, টলিউডের বেশ পুরনো অভিনেত্রী কৌশানি। কেরিয়ারের শুরু থেকেই বনির সঙ্গে তাঁর প্রেম। সম্পর্কটা কোনোদিন আড়ালেও রাখেননি দুজনে। অভিনেত্রীর পরিবারের তরফে জানা গিয়েছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন বনি কৌশানি। যদিও বিষয়টা নিয়ে অভিনেতা অভিনেত্রীর কেউই মুখ খোলেননি এখনো। তবে অভিনেত্রীর পরিবারের তরফে এর আগে জানানো হয়েছিল, খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে বনি এবং কৌশানির।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই