Hoop VideoHoop Viral

Viral: সরষে ক্ষেতের মাঝে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো না কখনো গান, কখনো আবার আঁকা কখনো আবার আবৃত্তি নানান রকম প্রতিভার সোমবারের সম্ভার নিয়ে সাজিয়ে বসে আছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। তবে আপনি কি দেখবেন সেটা একেবারেই আপনার ইচ্ছা এবং খুশি মতন আপনার যদি মন খারাপ থাকে তাহলে মজার কোন ভিডিও দেখে আপনি সহজেই আপনার মনকে ভালো করতে পারবেন। আর আপনার যদি শিক্ষামূলক কোন ভিডিও দেখার প্রয়োজন হয়, তাও কিন্তু আপনি সহজেই সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম থেকে নানান কিছু শিখে নিজের প্রতিভাকে আরো বেশি ভালো এবং সুন্দর করতে পারেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে সর্ষেক্ষেতের সবুজ এবং হলুদ হলুদ ফুলের মাঝে এক যুবতী অসাধারণ নাচছে তাড়াতাড়ি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। আর হবে নাই বা কেন, এত সুন্দর নাচ তো সকলের পছন্দ হবে এমনটাই স্বাভাবিক। লাল টুকটুকে ঘাগরা চলিতে যুবতীকে সত্যিই খুব সুন্দর লাগছে, আর তার থেকেও বড় কথা এর সঙ্গে মানানসই সাজ যুবতীর নাচকে আরো অনেক বেশি সুন্দর করে দিয়েছে সাধারণ মানুষের কাছে।

ইউটিউব চ্যানেলের নাম ডান্স মৌ। তার আগে অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ার রীতিমতন ভাইরাল হয়েছে, একটি নাচ প্রকাশের পরে একেবারে তার ফ্যান ফলোয়ার্স ঝাঁপিয়ে পড়ে তার ভিডিও দেখতে। ভিডিও গুলো সত্যিই এত সুন্দর হয় আর এত প্রাকৃতিক দৃশ্য থাকে যে দেখি আপনার চোখ এবং মন দুটোই জুড়িয়ে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo