Hoop StoryHoop Viral

নীল সালোয়ার কামিজে ঘন জঙ্গলের মাঝে অসাধারন নাচে ভাইরাল দুই সুন্দরী যুবতী, রইলো ভিডিও

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

ঘন নীল সালোয়ার কামিজ পরে বৃষ্টির গানের সঙ্গে নৃত্য পরিবেশন করলেন দুই যুবতী। তাদের অসাধারণ নৃত্য শৈলী মানুষের মন কেড়ে নিয়েছে। তাদের চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রকাশ করেছেন সেই চ্যানেলটির নাম হল অনলি ডান্স। এই দুই যুবতীর নাম অনুশ্রী এবং রাখি। বারিশ কি যায় এই গানের সঙ্গে একেবারে জঙ্গলের মধ্যে ঢুকে গিয়ে ঘননীল পোশাক পরে যুবতীর অসাধারণ নৃত্য শৈলী প্রত্যেককেই বেশ আকর্ষণ করেছে। তাই তো ভিডিওটি প্রায় ৩৫ লক্ষ মানুষ দেখে ফেলেছে মাত্র তিন মাস আগে ভিডিওটি ইউটিউবে দেওয়া হয়েছিল। ১৮ হাজার মানুষ ভিডিওটি কে লাইক করেছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –