Hoop NewsHoop Story

এক গুলিতেই কুপোকাত, অপরাধীকে মেরে ‘লেডি সিংঘম’ তকমা পেলেন অফিসার প্রিয়াঙ্কা

দিল্লি পুলিশের ‘লেডি সিংঘম’ এস আই প্রিয়াঙ্কা, রোহিত চৌধুরী নামের এক কুখ্যাত অপরাধীকে গুলি করে এই মাটিতে শুইয়ে দিলেন। এই অপরাধীর মাথার দামই প্রায় ৪ লক্ষ টাকা। এমন ঘটনা ঘটে রাজধানী দিল্লিতে। ভোর চারটের সময় একেবারে ধুন্ধুমার কাণ্ডের সাক্ষী থাকলো রাজধানীবাসী।

এসিপি পঙ্কজ এবং এসআই প্রিয়াঙ্কার পরিহিত বুলেট প্রুফ জ্যাকেট গুলিতে ক্ষত-বিক্ষত হয় কিন্তু তারা কখনোই হার মেনে যায় নেই তারা দুজনে মিলেই রোহিত চৌধুরী এবং পারভিন টিটুকে একেবারে মাটির সঙ্গে মিশিয়ে দেন। এরা দুজনেই ছিল কুখ্যাত অপরাধী। অনেকদিন ধরেই পুলিশের চোখে ফাঁকি দিয়ে এরা ফেরার ছিল। তারা তো বেশ কয়েকবার পুলিশের হাতের নাগাল দিয়ে পালিয়েও গিয়েছিল। তবে ধরা পড়তেই চলতে থাকে পরস্পরের মধ্যে গুলির লড়াই।

প্রাণ বাঁচাতে তারাও পুলিশের উপরে গুলি বর্ষণ করতে থাকে। কিন্তু সব শেষে অপরাধীরা লুটিয়ে পড়েন মাটিতে। রোহিতের পা লক্ষ্য করে একটার পর একটা গুলি চালাতে থাকেন প্রিয়াঙ্কা। তবে প্রথম গুলিতেই তাকে মাটিতে ফেলতে সক্ষম হন প্রিয়াঙ্কা। এরপরে তাদের দুজনকে পাকড়াতে আর কোনো রকম অসুবিধাই হয়নি পুলিশের।

একজন মহিলা হয়ে তার এই অসাধারণ সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে গোটা পুলিশ মহল শুধু তাই নয়, এই খবর যখন সংবাদমাধ্যমের মাধ্যমে গোটা দেশের কাছে ছড়িয়ে পড়ে তখন তার মতন এমন সাহসী মহিলাকে কুর্নিশ জানাতে দেশ, সমাজও পিছপা হয়নি। সংবাদমাধ্যম তো তাকে ‘লেডি সিংঘম’ নামেই ডাকতে শুরু করে দিয়েছেন।

whatsapp logo