whatsapp channel

ভ্যাপসা গরমে খানিক স্বস্তি, শীঘ্রই নামবে ব্যাপক বৃষ্টি রাজ্যের এই জেলাগুলিতে

আজ ফের ভারী বৃষ্টির পূর্বাভাস উত্তরবঙ্গে। সোমবার থেকে বৃষ্টি বাড়বে দার্জিলিং, কালিম্পঙ জেলাতে। মঙ্গলবার ও বুধবার ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা আছে উত্তরবঙ্গের জেলাগুলিতে। আলিপুরদুয়ার ও কোচবিহারে ২০০ মিলিমিটার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ফের ভারী বৃষ্টির পূর্বাভাস উত্তরবঙ্গে। সোমবার থেকে বৃষ্টি বাড়বে দার্জিলিং, কালিম্পঙ জেলাতে। মঙ্গলবার ও বুধবার ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা আছে উত্তরবঙ্গের জেলাগুলিতে। আলিপুরদুয়ার ও কোচবিহারে ২০০ মিলিমিটার পর্যন্ত বৃষ্টি হতে পারে। এমনকি বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সম্ভাবনা আছে উত্তরবঙ্গের সব জেলাগুলিতে। মৌসুমী অক্ষরেখার পূর্বাংশ আগামী দুইদিনের মধ্যে উত্তরবঙ্গের হিমালয়ের পাদদেশে অবস্থান করবে। যার জন্যই উত্তরের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা আছে।

Advertisements

এছাড়া দক্ষিণের কিছু জেলাতে আজ বজ্রবিদ্যুৎ সহ বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা আছে। বেশ কিছ জেলাতে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে। মঙ্গলবারে এই বৃষ্টির পরিমান আরও বাড়বে। আজ সকাল থেকে কলকাতার আকাশ আংশিক মেঘলা। বজ্রবিদ্যুৎ সহ সামান্য বৃষ্টির সম্ভাবনা আছে কলকাতাতে। বাতাসে জলীয়বাষ্পের পরিমাণ বেশি থাকায় আদ্রতাজনিত অস্বস্তি বজায় থাকবে।

Advertisements

এছাড়া আগামী কয়েকদিন উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। এর পাশাপাশি আজ থেকে কয়েকদিন উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলিতেও ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। দিল্লিতে সপ্তাহের শেষে বৃষ্টি বাড়বে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media