BollywoodHoop PlusHoop Viral

ক্যান্সারে ভেঙে গিয়েছিল শরীর, নিউ লুকে চমকে দিলেন মুন্না ভাই, ভিডিও ভাইরাল মুহূর্তে

আগস্ট মাসে সঞ্জুর ক্যানসার ধরা পড়ে। জানা যায়, তৃতীয় পর্যায়ের দোড়গড়ায় পৌঁছে গিয়েছে তাঁর ক্যানসার। ভালো নেই অভিনেতা। কিন্তু মনোবল এখনো সেই আগের মতোই আছে। সম্প্রতি সঞ্জুর একটি ছবি প্রকাশ্যে এসে যেখানে অভিনেতাকে চেনাই যাচ্ছিলনা। রুগ্ন ও অসুস্থ চেহারা৷ ক্যানসার একেবারেই যেন শরীরকে পুরোপুরি ভেঙে দিয়েছে ৷ কেমোথেরাপিতে বেশ ওজন কমে গেছে অভিনেতার। নেই সেই আগের মতো শরীর কিন্তু মনের সেই আত্মবিশ্বাস আছে।

বুধবার সেলেব্রিটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সঞ্জয় দত্তের একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে সঞ্জুকে চুল কাটতে দেখা গিয়েছে। সেই ভিডিয়োতে আত্মবিশ্বাসী সঞ্জু দিলেন এক বার্তা। বার্তাটি হল, মাথায় একটা নতুন দাগ দেখিয়ে বললেন ক্যানসারকে হারিয়ে তিনি জয় ছিনিয়ে নেবেন। অনেকদিন বাড়িতে বসে এবার মন দিয়ে কাজ করবেন।

চিকিৎসার জন্য প্রথমে কাজ থেকে কিছুদিন বিরতি নেন তিনি। প্রথমে করোনার কারণে তার শ্বাসকষ্ট হচ্ছিল তারপর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। এরপরেই তাঁর ফুসফুস ক্যানসারের কথা প্রকাশ্যে আসে। দেরি না করে তাৎক্ষণিকভাবে ক্যানসারের চিকিৎসা শুরু করে দিয়েছেন মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে। তারপর সঞ্জয় দুবাইতে চিকিৎসার জন্য উড়ে যান।

বর্তমানে মুম্বইতে ফিরে এসেছেন। এ বার মন দিয়ে নিজের কাজ করবেন। সঞ্জয় দত্ত নিজের আসন্ন সিনেমা প্রোজেক্ট নিয়েও কথা বললেন। ফের শুটিং ফ্লোরে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। কেজিএফ ২ সিনেমার জন্য এখন অভিনেতা বড় দাড়ি রাখছেন। নভেম্বরেই এই সিনেমার শ্যুটিং শুরু হবে। বৃহষ্পতিবার “শামসেরার” সিনেমার ডাবিং শুরু করবেন। এই ছবিতে সঞ্জয়ের সঙ্গে দেখা যাবে রণবীর কপূর এবং বাণী কপূরকে। এতদিন পর কাজে ফিরতে পেরে বেশ আনন্দিত ‘মুন্নাভাই’। অভিনেতার অসাধারণ ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Related Articles