Bengali SerialHoop Plus

Aparajita Adhya: প্রেশার কুকার জিততে ‘লক্ষ্মী কাকিমা’ যাবেন ‘দিদি নং ১’-এ!

‘লক্ষ্মী কাকিমা’ রূপে আবারও টেলিভিশনের দুনিয়ায় কামব্যাক করেছেন অপরাজিতা আঢ‍্য। টিআরপি কম হলেও অপরাজিতার অভিনয় বরাবরের মতোই অনবদ্য। অপরাজিতা নিজেও মনে করেন না, টিআরপি দিয়ে অভিনয় বিচার করা যায়। কিন্তু এবার লক্ষ্মী কাকিমার লক্ষ্য ‘দিদি নং ওয়ান’ হওয়া।

সম্প্রতি ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, ভাড়া বাড়িতে উঠে এসেছেন লক্ষ্মী কাকিমা। সেখানে অত্যন্ত কষ্টের মধ্যে দিন কাটছে তাঁর। লক্ষ্মী কাকিমার পরিবারের সদস্যরা তাঁর কষ্ট বুঝতে নারাজ। তাঁরা একের পর এক দাবি করেই চলেছেন। স্টোভের উপর কড়াইয়ে খিচুড়ি বসিয়ে লক্ষ্মী কাকিমা ভাবছেন তিনিও একবার ভাগ্য পরীক্ষা করতে ‘দিদি নং ওয়ান’-এ যাবেন। ওদিকে তাঁর বরের খাওয়ার তাড়া। কিন্তু প্রেশার কুকারের অভাবে কড়াইয়ে খিচুড়ি রান্না হতে দেরি হচ্ছে। সেই সময় লক্ষ্মী কাকিমার চোখ যায় পাশের বাড়ির টিভির দিকে।

তিনি দেখেন ‘দিদি নং ওয়ান’-এ এক প্রতিযোগী জিতে নিচ্ছেন প্রেশার কুকার। তা দেখে প্রেশার কুকারের জন্য লক্ষ্মী কাকিমা যেতে চান ‘দিদি নং ওয়ান’-এ। কিন্তু লক্ষ্মী তাঁর স্বামীকে এই কথা বললে তিনি ভাবেন, লক্ষ্মীর মাথার গন্ডগোল হয়েছে। ওদিকে হাল ছাড়তে নারাজ ‘সুপারস্টার’ লক্ষ্মী কাকিমা।

লক্ষ্মী কাকিমা কি যেতে পারবেন ‘দিদি নং ওয়ান’-এ? নিজের কাহিনী বলবেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-কে? জীবন যুদ্ধে হাল না ছাড়া লক্ষ্মীর ভাগ্যে কি ছুটতে প্রেশার কুকার? উত্তর পেতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

whatsapp logo