BollywoodHoop Plus

Raveena Tandon: ব্লাউজ ছাড়াই অনাবৃত শরীরে শাড়ি জড়িয়ে ক্যামেরার সামনে রবীনা ট্যান্ডন!

রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon) সময়ের সাথে পরিণত হয়েছেন। পরিণত হয়েছে তাঁর সৌন্দর্য। চিরকাল বোল্ড ছিলেন তিনি। কমার্শিয়ালের পাশাপাশি অন্য ধারার ফিল্মেও যথেষ্ট সাহসী অভিনয় করেছেন রবীনা। এমনকি মাত্র বাইশ বছর বয়সে তিনি দুই কন্যাসন্তানকে দত্তক নেওয়ার সাহস দেখিয়েছিলেন ব্যক্তিজীবনেও। রবীনা এবার অন্যরকম লুকে আরও একবার ক্যামেরাবন্দি হলেন।

ছবিগুলি নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন রবীনা। সেই ছবি অত্যন্ত সাহসী। ছবিতে রবীনা নিজেকে আবৃত করেছেন অফ হোয়াইট শাড়ির মাধ্যমে। শাড়ির পাড় জুড়ে রয়েছে এমব্রয়ডারি। কালো, মেরুন,খয়েরি ও কমলা সুতোর ভারি এমব্রয়ডারি শাড়িটির সৌন্দর্য বাড়িয়েছে। অনাবৃত শরীরে শাড়িটি জড়িয়েছেন রবীনা। কানে রয়েছে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হাতের আঙুলে রয়েছে সবুজ পাথরের আংটি। পাথরটি জুড়ে সাদা রঙের স্টোন বসানো রয়েছে। স্মোকি আই ও ন্যুড লিপসে অপরূপ সুন্দরী হয়ে উঠেছেন রবীনা। চুলে রয়েছে সামান্য ওয়েভ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে রবীনা একটি লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। প্রকৃতপক্ষে, এটি ছিল একটি জুয়েলারি ব্র্যান্ডের শুটিং। রবীনার জুয়েলারিগুলি ডিজাইন করেছেন প্রেরণা রাজপাল (Prerna Rajpal)। জুয়েলারি ব্র্যান্ডের নাম ‘আমারিস’।

রবীনার ছবিতে লাল রঙের হার্ট ইমোজি দিয়ে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene)। গায়ক বাদশাহ (Badshah) একটি এভিল আই ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন, রবীনার ছবিতে কোনো নজর লাগতে দেবেন না তিনি। বিক্রান্ত মাসে (Vikrant Massey) লাল রঙের হার্ট ও এভিল আই ইমোজি দুটিই দিয়েছেন।

ইতিমধ্যেই ‘কেজিএফ : চ্যাপ্টার টু’-র মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করে ফেলেছেন রবীনা। আগামী দিনে তাঁকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘ঘুড়চুড়ি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। আপাতত রবীনা ব্যস্ত হিন্দি ওয়েব সিরিজ ‘আরণ্যক’-এর নতুন সিজনের শুটিং নিয়ে।

whatsapp logo