whatsapp channel

Saptarshi Maulik: বিরতি শেষে জলসা ছেড়ে জি-তে পা রাখছেন সপ্তর্ষি! বিপরীতে এই মিষ্টি নায়িকা

প্রথম সারির দুই চ্যানেল জি বাংলা এবং স্টার জলসার মধ্যে রেষারেষি নতুন নয়। আর অভিনেতা অভিনেত্রীরাও (Television Actor) অজান্তেই হয়ে যান এর অংশ। পার্শ্ব চরিত্রে অভিনয় করা কলাকুশলীরা বিষয়টা নিয়ে…

Nirajana Nag

Nirajana Nag

প্রথম সারির দুই চ্যানেল জি বাংলা এবং স্টার জলসার মধ্যে রেষারেষি নতুন নয়। আর অভিনেতা অভিনেত্রীরাও (Television Actor) অজান্তেই হয়ে যান এর অংশ। পার্শ্ব চরিত্রে অভিনয় করা কলাকুশলীরা বিষয়টা নিয়ে মাথা না ঘামালেও মুখ্য চরিত্রের অভিনেতা অভিনেত্রীরা সবদিকে রাখেন কড়া নজর। আসলে যারা পার্শ্ব চরিত্রে অভিনয় করেন, তারা অনেকেই দুই চ্যানেলে একসঙ্গে কাজ করে থাকেন। কিন্তু নায়ক নায়িকাদের একটি সিরিয়ালে কাজ করায় যে কোনো একটি ধারাবাহিকেই মনোযোগ দিতে হয়।

তবে চ্যানেল গুলিতে একটি সিরিয়াল শেষ হয় আর আরেকটি শুরু হয়। এ সময়ে মুখ্য চরিত্রের কিছু অভিনেতা অভিনেত্রীও পরিবর্তন করেন চ্যানেল। সম্প্রতি অভিনেতা সপ্তর্ষি মৌলিকের (Saptarshi Maulik) নামে শোনা যাচ্ছে এমন গুঞ্জন। স্টার জলসার জনপ্রিয় অভিনেতা তিনি। সপ্তর্ষি অভিনীত ‘এক্কা দোক্কা’ শেষ হয়েছে প্রায় এক বছর হতে চলল। এত দিন পর গুঞ্জন শোনা যাচ্ছে, অবশেষে নতুন সিরিয়ালে মুখ দেখাতে চলেছেন সপ্তর্ষি তবে এবার আর স্টার জলসা নয়, জি বাংলা।

Saptarshi Maulik: বিরতি শেষে জলসা ছেড়ে জি-তে পা রাখছেন সপ্তর্ষি! বিপরীতে এই মিষ্টি নায়িকা

কানাঘুষো বলছে, এবার জি বাংলায় দেখা যেতে চলেছে সপ্তর্ষিকে। খুব শীঘ্রই নাকি এই চ্যানেলে শুরু হতে চলেছে একটি নতুন ধারাবাহিক। সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রেই দেখা যাবে সপ্তর্ষিকে। শোনা যাচ্ছে, সপ্তর্ষির বিপরীতে দেখা যেতে পারে অভিনেত্রী ঋতব্রতাকে। এও শোনা যাচ্ছে, সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসছে।

Saptarshi Maulik: বিরতি শেষে জলসা ছেড়ে জি-তে পা রাখছেন সপ্তর্ষি! বিপরীতে এই মিষ্টি নায়িকা

প্রসঙ্গত, সপ্তর্ষি মৌলিক মূলত থিয়েটার অভিনেতা। তবে সিরিয়ালেও তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করে বোঝে। শ্রীময়ী, এক্কা দোক্কার মতো সিরিয়ালে তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। যদি সপ্তর্ষির জি বাংলা তে আসার খবর সত্যি হয় তবে অনুরাগীরা যে খুব খুশি তা বলা বাহুল্য। এক্কা দোক্কা শেষে কালার্স চ্যানেলে একটি সিরিয়ালে ছোট একটি চরিত্রে দেখা গিয়েছিল সপ্তর্ষিকে। তবে তাঁকে আবারো মুখ্য চরিত্রে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই