BollywoodHoop Plus

Janhvi Kapoor: সরু ফিতের বিকিনি পরে নোনতা বাতাস গায়ে মাখছেন জাহ্নবী কাপুর!

স্টারকিডদের মধ্যে বোল্ড ও হট লুকের জন্য প্রায়ই অনুরাগীদের নজর কাড়েন শ্রীদেবী তনয়া জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ফিল্মি দুনিয়ায় ততটা প্রসিদ্ধ না হলেও রূপের গুনে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই চর্চায় থাকেন জাহ্নবী। মায়ের মতোই মন ভোলানো সৌন্দর্যে জাহ্নবী প্রায়ই মোহিত করে রাখেন ভক্তদের। তবে শুধুমাত্র ফটোশ্যুট নয়, বিদেশ বিভুঁই ঘুরতেও ভালোবাসেন তিনি। প্রায়ই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে দেখা যায় সেইসব ভ্রমণের মেমোরিগ্রাফি।

শীতের শুরুতেই মালদ্বীপের নীল-নির্জনে ছুটির মেজাজে জাহ্নবী কাপুর। বিশাল নীলজলরাশিকে সাক্ষী করে এবার স্বমহিমায় ধরা দিলেন শ্রীদেবী-কন্যা। সম্প্রতি মালদ্বীপ থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন জাহ্নবী। সেই ছবিতে তাকে দেখা গেছে কচি কলাপাতা রংয়ের বিকিনিতে। সমুদ্রের পাশে কখনো শুয়ে, কখনো বসে শেষ বিকেলের মিঠে রোদ গায়ে মাখতে দেখা গেছে অভিনেত্রীকে। চোখেমুখে ধরা পড়েছে আবেদনময়ী অভিব্যক্তি। এলোমেলো চুল ও লিপস্টিকহীন ঠোঁটে যেন আরো বেশি হট লাগছে জাহ্নবী কাপুরকে। এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার অগোছালো চুল, মায়াবী আকাশ, নোনতা সামুদ্রিক বাতাস আর সীমাহীন সমুদ্র জলরাশি’। ক্যাপশনে তিনি এই অবারিত প্রকৃতির মাঝে যেন নিজেকে বর্ণিত করেছেন।

শীতের সকালে এমন বোল্ড পোস্ট দেখে উষ্ণতা অনুভব করেছেন অনুরাগীরা। তা টের পাওয়া গেছে কমেন্ট বক্সে। পোস্ট দেখে কেউ মন্তব্য করেছেন, ‘তোমায় দেখে হার্টফেল হতে হতে বেঁচে গেলাম’; ‘সকাল সকাল উষ্ণতা অনুভব করছি’; কেউ আবার মশকরা করেই বলেছেন, ‘এই ঠান্ডায় সোয়েটার পরুন, ঠান্ডা লেগে যাবে তো’।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছিল জাহ্নবীর ছবি ‘মিলি’ বাবা বনি কাপুরই ছিলেন ওই ছবির প্রযোজক। ছবি বক্স অফিসে হিট হয়নি ঠিকই, তবে ওই ছবিতে জাহ্নবীর প্রশংসা হয়েছে বিস্তর। জানা গেছে, এরপর বরুণ ধাওয়ানের সঙ্গে ‘বাওয়াল’- ছবিতে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা