Hoop PlusTollywood

Raj-Subhashree: ছেলেকে নিয়ে বিদেশ ভ্রমণে রাজ-শুভশ্রী, সমুদ্রের নোনা বালি গায়ে মাখলো ইউভান

সারাদিন শুধু কাজ আর কাজ। লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে সাময়িক বিরতি তো চাই। একদিকে সিনেমা পরিচালনার মতন কঠিন কাজ, অন্যদিকে জনসাধারণ সামলানো। এবারে ক্ষণিক বিরতি চাই। সেইজন্যেই দেশ ছেড়ে বিদেশের মাটিতে উড়ে গেলেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও তাদের একমাত্র পুত্র ইউভান।

ঘুরতে খুবই ভালোবাসেন এই সেলেব দম্পতি। সেই জন্যেই, শ্যুটিং এর ফাঁকে এদিক ওদিক চলে যান তারা। এই মুহূর্তে এই সেলিব্রিটি দম্পতি কিছুটা ছুটি উপভোগ করবেন আমেরিকায়। শুটিং ফ্লোরে কোলাহল থেকে অনেক দূরে কিছুটা সময় কাটাতে চান দুজন। সেইজন্যেই ছুটে গিয়েছেন আমেরিকায়। ফেরার পথে জ্যামাইকা ঘুরেছেন। সেই জ্যামাইকা থেকে বেশি কিছু ছবি পোস্ট করেছেন এই সেলেব দম্পতি। আপনি যদি জ্যামাইকা যেতে চান তবে উপভোগ করতে পারেন Jamaica Dunn’s River Falls Party Cruise with Snorkeling, Rastasafari Experience from Montego Bay, CHUKKA – ATV, Horseback, Zipline & Catamaran at Ocean Outpost Park, Montego Bay, Dunn’s River Falls Climb plus Ziplines, ATV, Horse Ride & Swim from Montego Bay, Montego Bay River Rafting and Limestone Foot Massage Private Tour সহ আরও অনেক কিছু।

ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের মাঝে রাজ শুভশ্রী ইউভান দাড়িয়ে। শুভশ্রীর পরবে কমলা বিকিনি, রাজের পরনে সবুজ হলুদ গেঞ্জি প্যান্ট, বাবার সঙ্গে মিলিয়ে ইউভান পরেছে হলুদ প্যান্ট।

সদ্য মুক্তি পেয়েছে শুভশ্রী ও পরমব্রত অভিনীত হাবজি গাবজি। এদিকে মুক্তির অপেক্ষায় আছে ‘বিসমিল্লা’-র মত অসমবয়সী প্রেমের গল্প, যেখানে শুভশ্রীর বিপরীতে রয়েছেন ঋদ্ধি সেন। এছাড়াও মুক্তি পাবে ‘বৌদি ক্যান্টিন'(Boudi Canteen), এই গল্পে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে।

whatsapp logo