Advertisements

‘কেদারনাথ’-এর শ্যুটিংয়ে সারার সঙ্গে গাঁজা খেতেন সুশান্ত! মুখ খুললেন সহ অভিনেতা

Avatar

HoopHaap Digital Media

Follow

আজ সুশান্তের মৃত্যুর এক বছর সম্পন্ন হল। গত বছর জুন আসার শেষ থেকে আরব সাগরের তীরে ঝড় উঠেছিল। ঝড় বললে ভুল হবে, ওটা ছিল এক সাইক্লোন। বলি পাড়ার বহু তাবড় তাবড় অভিনেতা তখন এন সি বি র দোরগোড়ায় হাজির হয়। চলে ঘণ্টার পর ঘণ্টা জিজ্ঞাসাবাদ।

রিয়া চক্রবর্তীর বয়ানে উঠে এসেছিল চাঞ্চল্যকর তথ্য। প্রায় ২৫ জনের নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী। তাদের মধ্যে দীপিকা, সারা, শ্রদ্ধা, রকুল প্রীত সহ বহু সেলিব্রিটির নাম উঠে আসে। গত বছর প্রত্যেকে জেরা করে এন সি বি। এবারে রিয়া চক্রবর্তী আরও বিস্ফোরক মন্তব্য করে বসেন।

এদিন রিয়া চক্রবর্তী বলেন, সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। সারা আলি খান নাকি বলতেন নেশা করলে শ্যুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। এরপর সারা একদিন রিয়াকে টোটকা দেন, যেখানে তিনি বলেন যে আইসক্রিম আর গাঁজা এক সঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। অতিরিক্ত পরিশ্রমের ফলে তাঁর গায়ে ব্যথা হলে সারা নাকি এ ভাবেই তা কমাতেন।

এদিকে কেদারনাথের সেটে সারা-সুশান্তের মাদক সেবনের দাবি উড়িয়ে দিলেন নীতীশ ভরদ্বাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে নীতীশ ভরদ্বাজ বলেন, সেটে একদিন কথা প্রসঙ্গে পূজা গৌর আমাকে বলছিল টিভি ইন্ডাস্ট্রির বদলের কথা। ওই টপিক থেকেই ওঠে আসে মাদক সেবনের কথা। তখন সারা তাকে জানায় সেও শুনেছে বলিউডের সঙ্গে মাদক যোগের কথা। যার উত্তরে ভরদ্বাজ সারা আলি খানকে পরামর্শ দেন যে এসব থেকে দূরে থাকতে, ওঁর একটা উজ্জ্বল ভবিষ্যত রয়েছে। যার উত্তরে সারা তাকে জানায়, ওঁ কোনওদিন মাদক সেবন করেনি, ভবিষ্যতেও করবে না।’ সুশান্ত প্রসঙ্গে নীতীশ ভরদ্বাজ বলেন যে সুশান্ত ধূমপান করতেন তবে গাঁজা দিয়ে নয়। কারণ গাঁজা দিয়ে ধূমপান করলে তার গন্ধ অন্যরকম হয়। এছাড়াও তার মত, যদি সুশান্ত নেশা করতেন তবে মহাকাশ নিয়ে এত কথা আলোচনা করতে পারতেন না।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow